| |

ময়মনসিংহে করোনায় গ্রতিগ্রস্থ এক লক্ষ ৪০ হাজার মানুষ পাবে নগদ অর্থ।। কার্যক্রমের উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী

আপডেটঃ 3:28 pm | May 14, 2020

Ad
মুজিববর্ষে মোবাইল ব্যাংকিং পরিসেবার মাধ্যমে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে সরাসরি নগদ অর্থ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১০:৩০ ঘটিকায় গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এই কর্মসুচীর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনা।
কর্মসূচিতে ময়মনসিংহ জেলার বিভিন্ন পৌরসভা, উপজেলা ও ইউনিয়নের এক লক্ষ ৪০ হাজার মানুষ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নগদ ২৫০০ টাকা করে পাবেন বলে জানিয়েছেন জেলা প্রশাসন।
উদ্বোধনের সময় ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় প্রান্তে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, মোসলেম উদ্দিন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি,কাজিম উদ্দিন আহমেদ এমপি, মনিরা সুলতানা মনি এমপি, বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন-উর-রশিদ বিপিএম, জনাব ইকরামুল হক টিটু,মেয়র, ময়মনসিংহ সিটি করপোরেশন, পুলিশ সুপার মোঃ আহমারউজ্জামান পিপিএম-সেবা, লেফটেন্যান্ট কর্নেল মোঃ মেহেদী হাসান, অধিনায়ক, বাংলাদেশ সেনাবাহিনীসহ জেলা পরিষদের প্রশাসক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

ব্রেকিং নিউজঃ