| |

জামালপুরে সরিষাবাড়ী করোনা মোকাবেলায় এক যোদ্ধা সরিষাবাড়ীর ইউএনও

আপডেটঃ ১১:২৫ অপরাহ্ণ | মে ১৪, ২০২০

Ad
মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ
জামালপুর সরিষাবাড়ীতে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভা চষে বেড়াচ্ছেন করোনাযুদ্ধের এক যোদ্ধা ইউএনও শিহাব উদ্দিন আহমদ। বুধবার (১৩ মে) সকালে থেকে রাত পর্যন্ত উপজেলার প্রধান প্রধান হাটবাজার ও শপিংমলগুলোতে নিজ হাতে মাইকিং করে করোনা সংক্রমণে জনসচেতনতা করেন।
জানা যায়, ৮ মার্চ বাংলাদেশে শুরু হওয়া কভিড-১৯ ভাইরাসের সরিষাবাড়ী উপজেলায় অবিরাম ছুটে চলেছেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ। করোনার শুরুতেই লকডাউনে প্রবাসীসহ সাধারণ জনগণকে ঘরে রাখা, ত্রাণ কার্যক্রম পরিচালনা করা, কোয়ারেন্টিন ও লকডাউন অমান্যকারীদের ঘরে ফেরানোর কাজ করেন। দেশের এমন পরিস্থিতিতে জনগণের পাশে থেকে সরকারি নির্দেশনা বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন তিনি।
নিম্নবিত্ত ও মধ্যবিত্ত কিংবা অসহায় মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধিসহ এসব মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার কাজ করছেন ইউএনও। ত্রাণ নিয়ে ছুটে চলেছেন মানুষের চাহিদা মেটাতে বিভিন্ন জায়গাতে।
ইউএনও শিহাব উদ্দিন বলেন, এটা একটি যুদ্ধ। আত্মপ্রত্যয় আর চ্যালেঞ্জ নিয়ে সকলকে এ যুদ্ধের মোকাবেলা করতে হবে। সমাজের সকল শ্রেণীর মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। নিজে বাঁচতে হবে এবং পরিবার পরিজনকে করোনা থেকে বাঁচাতে হবে।

 

ব্রেকিং নিউজঃ