| |

মানবতার মেয়র ইকরামুল হক টিটুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সহায়তা বিতরণ

আপডেটঃ 5:00 pm | May 18, 2020

Ad
স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মানবতার মেয়র মোঃ ইকরামুল হক টিটু আজ নগরীর বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে কর্মহীন, বেকার শ্রমজীবীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সহায়তা বিতরণ করেন। নগরীর স্টেশন রোড ছালাম বুক সেন্টারে ময়মনসিংহ সংবাদপত্র হকার্স সমিতির সদস্যদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। পরে মুকুল নিকেতন স্কুলে ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাব, নিরাপদ সড়ক চাই ময়মনসিংহ জেলা শাখা ময়মনসিংহ, বিভাগীয় চলচিত্র নির্মাতা সংস্থার নেতৃবৃন্দের মাঝে খাদ্যদ্রব্য বিতিরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রকৌশলী মোঃ জহিরুল হক, জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজিব, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সহ-সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ সালাম বুক সেন্টারের স্বত্বাধিকারী মাজহারুল ইসলাম পান্না, নজরুল ইসলাম, জমিরুল ইসলাম, ময়মনসিংহ সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি রিপন মিয়া, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র বলেছেন, করোনা ভাইরাসের পার্দুভাবে সাড়া বিশ্ব এখন স্থবির হয়ে পড়েছে। আর এর প্রভাব বাংলাদেশেও পড়েছে। বাংলাদেেেশর খেটে খাওয়া শ্রমজীবী মানুষ ঘরে অবদ্ধ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছে। এই কর্মহীন মানুষদের পাশে এসে দাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার দেওয়া উপহার সামগ্রী নগরীর খেটে খাওয়া শ্রমজীবী মানুষদের মাঝে পৌছে দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, দুর্যোগকালিন এই সময়ে নগরী মানুষদের সহযোগীতার জন্য সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে ৫০ হাজার প্যাকেট খাদ্য দ্রব্য বিতরণ করেছি। আপনারা ঘরে থাকুন সুস্থ্য থাকুন, সামাজিক দুরত্ব বজায় রেখে চলুন এই দুর্যোগ এক সময় কেটে যাবে, আমরা আবার স্বাভাবিক জীবনে ফিরবো।
মোঃ ইকরামুল হক টিটু শুধু জননন্দিত মেয়র না তিনি মানবতার মেয়র, তিনি বার বার মানবতার হাত বাড়িয়ে দেন কর্মহীন, বেকার, অসহায়দের দিকে। এই কথা গুলো অবেগ তাড়িত কণ্ঠে বললেন ময়মনসিংহ সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি রিপন মিয়া। সোমবার দুপুরে ময়মনসিংহ সমিতির সদস্যদের মাঝে ঈদ উপলে ঈদ বোনাস (নগদ টাকা) ও খাদ্য সামগ্রী বিতরণ কালে সমিতির সভাপতি আরো বলেন, করোনার কারণে খেটে খাওয়া হকার যখন কর্মহীন হয়ে পড়েছে তখন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু ছাড়া আর কোন রাজনৈতিক ব্যক্তি আমাদের পাশে এসে দাড়ায়নি। আমরা যখনি মেয়র মহোদয়কে সহযোগিতার কথা বলেছি তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাইতো তিনি শুধু জননন্দিত, সমাজসেবক, নগর পিতা নন তিনি মানবতার মেয়র।

 

ব্রেকিং নিউজঃ