| |

মুকুল ৯৬ ব্যাচের উদ্যোগে, গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

আপডেটঃ 12:38 am | May 21, 2020

Ad
প্রানঘাতি করোনা ভাইরাস জনিত কারনে আজ(২০ই মে) বুধবার ময়মনসিংহের ঐতিহ্যবাহী স্কুল মুকুল নিকেতন ৯৬ ব্যাচের সকল বন্ধুদের উদ্যোগে ও সহযোগিতায় গরীব, অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ২শত খাদ্য সামগ্রী ঈদ উপহার বিতরণ করেন।
৯৬ ব্যাচের ঈদ উপহার বিতরণ উদ্বোধন করেন মুকুল নিকেতন এর রেক্টর আমির আহাম্মেদ চৌধুরি (রতন) স্যার।
এ সময় আরেও উপস্থিত ছিলেন মুকুল নিকেতন স্কুলের প্রধান শিক্ষক শামসুল আলম স্যার ও সিনিয়র শিক্ষক আব্দুর রাজ্জাক ন্যার সহ মুকুল ৯৬ ব্যাচের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মাহমুদুল কবীর সহ মকুল ৯৬ ব্যাচের সকল বন্ধুগণ উপস্থিত ছিলেন।
মুকুল ৯৬ এর সসভাপতি বলেন, করোনা সংকটকালীন সময়ে ৯৬ ব্যচের সকল বন্ধুরা সিদ্ধান্ত নিয়েছিল দুঃস্থ অসহায়দের জন্য কিছু করার। যার ফলশ্রুতিতে সকল বন্ধুদের কাছ থেকে যার যার সাধ্যানুযায়ী সহযোগিতার করার।
যতটুকু আশা ও প্রত্যাশা আমরা বন্ধুরা করেছিলাম তার চেয়ে অনেক বেশি আমরা সহযোগিতা পেয়েছি। যারা আমরা ময়মনসিংহের বন্ধুরা তারা তো সার্বক্ষনিক ছিলাম যারা দুরের বন্ধুরা,বিষেশ করে ময়মনসিংহের বাহিরে অবস্থানরত নিম্নে উল্ল্যেখিত,
মেনন,সাগর,সাখাওয়াত,কৌশিক,খায়রুল(ওসি)(ঢাকা),জাকির,মানিক,সোহাগ,রোকন,পলাশ,শামিম,খোকন সাহা,রাজন,মজনু,সৌমিত্র,দেবাশীষ, বাবুল সহ আরো অনেক বন্ধুরা মিলে বিভিন্ন সময়ে পরামর্শ দিয়ে আমাদের কাজকে সাফল্য করতে সাহায্য করেছে তাদেরকে ধন্যবাদ জানাই।
কাজটি এতো সহজ ছিলনা। নানা প্রতিকুলতার মাঝেও আমাদের অনেক কষ্টে এগুতে হয়েছে। সবার সহযোগিতায় সফল সমাপ্তি ঘটাতে পেরেছি আমরা মকুল ৯৬ ব্যাচ।এজন্য মুকুল ৯৬ ব্যাচকে কৃতজ্ঞতা জানাচ্ছি।
ভবিষ্যতে আরো বড় পরিসরে আমরা এ করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলার ক্ষেএে সকল বন্ধুদের সঙ্গে আমরা এ মহতি উদ্যোগে অংশ গ্রহন করবো ইনশাআল্লাহ।। সবার সুস্বাসথ্য ও দীর্ঘায়ু কামনা করি।মুকুল ৯৬ ব্যাচের সভাপতি বিবেক কে ধন্যবাদ দেন অনেক কষ্ট করে সবার সহযোগীতায় আর্থিক বিষয়টি সংগ্রহ করার জন্য।

ব্রেকিং নিউজঃ