| |

আমার চেষ্টা করছি সরকারের নির্দেশনা মতে প্রত্যেকটি দরিদ্র জনগোষ্ঠির বাসায় ত্রান পৌঁছে দিতে —- লেফটেন্টে কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন

আপডেটঃ 7:22 pm | May 21, 2020

Ad
ইব্রাহিম মুকুটঃ সরকারের নির্দেশক্রমে করোনা ভাইরাসের প্রার্দুভাব মোকাবেলায় ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৪ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৪ আয়োজনে আকুয়া বাইপাস কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ৫০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন অধিনায়ক লেফটেন্টে কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন।
এ সময়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৪ উপ-অধিনায়ক মেজর শিবলী সাদিক, সিনিয়র এএসপি তৌফিকুল আলম, এএসপি তছলিম উদ্দিনসহ র‌্যাবের বিভিন্ পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।
অধিনায়ক লেফটেন্টে কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন বলেন,সরকারের নির্দেশনায় যারা আমাদের দরিদ্রজনগোষ্ঠি আছে লক ডাউনের কারনে ঘর থেকে বেড় হতে পারছে না ক্ষতিগ্রস্থ প্রত্যেকটি পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে। ইতিপূর্বে দরিদ্র জনগোষ্ঠি বাড়িতে বাড়িতে আমরা চেষ্টা করেছি খাদ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে। কোন লোকই না খেয়ে থাকবে না। আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো। সরকারের স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকুন এবং সামাজিক দুরত্ব বজায় রাখুন।র্যাব১৪ এর অধিনায়ক আরো বলেন তাদের এই খাদ্যসামগ্রী বিতরন পক্রিয়া অব্যাহত থাকবে। এর আগে করোনাভাইরাস মোকাবেলার জন্য আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে বিশেষ মোনাজাত করা হয়।

ব্রেকিং নিউজঃ