| |

ফুলবাড়ীয়ার রাধাকানাইয়ে চলাচলের রাস্তা ঘর তুলে বন্ধ করায় জনগনের ভোগান্তি চরমে

আপডেটঃ 4:14 pm | May 29, 2020

Ad

স্টাফ রিপোর্টারঃ ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলীর গোবিন্দপুর গ্রামে গত প্রায় ৪ বছর পূর্বে তৈরি আধা কিলোমিটার রাস্তার মাথায় এক ব্যক্তির বসতভিটা। তিনি স্ব ইচ্ছায় তার জমির এক সাইড দিয়ে মাত্র এক শতাংশ রাস্তার জন্য সহযোগিতা করেছিলেন। রাস্তাটির জন্য অনেকে ব্যক্তি জমি দিয়ে সহযোগিতা করেছিলেন কিন্তু বর্তমানে এলাকার ২ জন কুচক্রী লোকের বুদ্ধি শুনে ঐ ব্যক্তি হঠাৎ করে রাস্তার মাথায় টিন দিয়ে ঘর তুলেছেন। এই রাস্তা দিয়ে জনসাধারণ এবং স্কুলের ছাত্র ছাত্রী চলাচল করে। এই রাস্তার আশেপাশে কৃষকের অনেক জমি আছে তারা চাষাবাদ করার জন্য চলাচল করে।
এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানার ওসি বরাবর স্থানীয় আ:মান্নান লিখিতভাবে একটি অভিযোগ করেছিলেন। অভিযোগে তিনি জানান, রাধাকানাই ইউনিয়নের ৭ও ৮নং ওয়ার্ডের জনগন রাস্তা বন্ধ করে টিনের ঘর তোলায়
তারা চলাচল করতে পারছে না। স্থানীয়ভাবে শালিস দরবার হলেও কোন কাজ হয়নি। গত ২১শে জানুয়ারী থানায় এই অভিযোগটি দায়ের করা হলেও ফুলবাড়ীয়া থানা পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। এ বিষয়ে ছোহরাব আলী ও মোহাম্মদ আলী কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। গত প্রায় চার মাস থেকে চলমান রাস্তাটি বন্ধ থাকার কারনে ঐ এলাকায় জনদূর্ভোগ সৃষ্টি হয়েছে। দ্রুত বন্ধ রাস্তা খুলে দেয়ার জন্য এলাকাবাসী উপজেলা ও পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ করেছেন।

ব্রেকিং নিউজঃ