| |

করোনাকালীন মানবিক যোদ্ধাদের প্রতি আনুষ্ঠানিক সম্মান প্রদর্শন করবে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব

আপডেটঃ 11:07 pm | May 30, 2020

Ad

মহামারী করোনায় আজ বিপর্যস্ত পৃথিবী। এই সংকট কাটিয়ে উঠবার সংগ্রামে প্রত্যেক দেশ, সরকার-প্রশাসন, বেসরকারী প্রতিষ্ঠান, সংগঠন, ব্যক্তি তথা সকলের শ্রম ও দায়িত্ব নিষ্ঠতায় এবং আন্তরিক প্রয়াসে ঘুরে দাঁড়াবার প্রস্তুতি চলছে।
করোনাকালীন পরিস্থিতি মোকাবেলায় যাঁরা প্রতিটি মূহুর্ত সম্মুখ যুদ্ধে নানাভাবে নিয়োজিত থেকে অবদান রেখেছেন। তাঁদের প্রতি সম্মান জানানো আজ সময়ের দাবি।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব কর্তৃপক্ষ মনে করছে- করোনাকালীন সময়ে যাঁরা জীবনের ঝুঁকি নিয়ে মাঠে থেকে ভূমিকা রেখেছেন এবং গণমাধ্যম ও সোস্যাল মিডিয়ায় করোনা পরিস্থিতিকে প্রাধান্য দিয়ে চিন্তাশীল লেখা, বিশ্লেষণী প্রবন্ধ এবং বিশেষ সংবাদ প্রচারণায় অংশ নিয়ে এই মহামারী পরিস্থিতি মোকাবেলায় বিশেষভাবে কাজ করেছেন- তাঁদের প্রতি সম্মান প্রদর্শন আবশ্যক। তাই করোনা যোদ্ধাদের প্রতি সম্মান জানাতে আমরা মিলিত হবো একদিন এক আয়োজনে। একজন করোনা যোদ্ধা হিসেবে আপনার অবদান জেনে নিতে আমরা দায়িত্ব পালন করতে চাই। এ জন্যে আপনার তথ্য প্রদানের সামান্য সহযোগিতাটুকু আমাদের প্রয়োজন।
আপনার ফেসবুক আইডি, সেলফোন নাম্বার ও নাম-ঠিকানা ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ইমেইল: pressclubmym@gmail.com অথবা ফেসবুক আইডি: ‘ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব’ মেসেঞ্জারে ২০ জুন ২০২০ তারিখের মধ্যে পাঠাবার জন্য সবিনয় আহবান করছি।
করোনার এই ভয়াবহতা পৃথিবীর কাছে কাল-কালান্তরে এক বেদনাবহ অধ্যায় হিসেবে থেকে যাবে। আর এই সময়ে আপনার যে অবদানটুকু তা-ও ভুলে যাবার নয়। যা সময়ের কাছে মানবিক শিক্ষা হিসেবে স্মরণীয় করে রাখা প্রয়োজন। আমরা আপনার সেইটুকু অবদান, যেটুকু আপনি রেখেছেন- তার প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমাদের পক্ষ থেকে আন্তরিক অভিবাদন, শ্রদ্ধা ও সম্মানটুকু নিবেদন করতে চাই।
স্বাধীন চৌধুরী
মূখ্য সমন্বয়ক
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব

ব্রেকিং নিউজঃ