| |

দেয়াল নাদিয়ে বঙ্গবন্ধুর শহীদ পরিবারের সদস্যদের মোড়াল নির্মান করে মাঠের সৌন্দর্য্য বর্ধন করা যেতে পারে

আপডেটঃ ১০:৫৩ অপরাহ্ণ | জুন ০৩, ২০২০

Ad

ইব্রাহিম মুকুট ঃ সর্কিট হাউস মাঠ উম্মুক্ত থাকবে না দেওয়াল হবে। পুকুর খেকো আর মাঠ খেকো থেকে নিস্তার নেই ময়মনসিংহ বাসীর। করোনা সংকট কালীন সময়ে মানুুষ যখন দিশেহারা মহানগরের মধ্যকেন্দ্রবিন্দুতে অগ্নিকান্ড ঘটলে বিলুপ্ত পুকুরের কারনে পানির অভাব হয়,বছরের পর বছর ময়মনসিংহ জেলা ক্রিড়া সংস্থার নির্বাচন হচ্ছে না ঠিক এমন সময় বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ইতিহাস ঐতিহ্যের সাক্ষী ঐতিহাসিক সার্কিট হাউস মাঠ যেখানে একসাথে ৩টি খেলা চালানো যায় তানিয়ে সৃষ্টি হয়েছে টান পোড়ন। গত ২ রা জুন ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে বঙ্গবন্ধু বঙ্গবন্ধুর শহীদ পরিবারের সদস্যদের মোড়াল ও দেওয়াল নির্মানের ভিত্তি প্রস্তর উদ্ধোধন করা হয়।সার্কিট হাউস মাঠে চতুর্দিকে দেয়াল নির্মানের প্রস্তাবের প্রতিবাদে ময়মনসিংহের বিভিন্ন শ্রেনীর পেশার মানুুষ ও ক্রীড়া প্রেমিরা আজ বুধবার ৪রা জুন সার্কিট হাউস মাঠে দেয়াল করার প্রস্তাবের প্রতিবাদে সার্কিট হাউস মাঠ প্রাঙ্গনে মানববন্ধন করে। প্রতিবাদীদের বক্তব্য আমাদের খেলার মাঠ, আমাদের ইতিহাস, আমাদের ঐতিহ্য বন্দী হতে পারে না।
ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠকে নান্দনিক করার প্রস্তাবে চারপাশে দেয়াল করার বিরুদ্ধে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ জনতা। মাঠের উন্নয়ন, মাটির উন্নয়ন, সুন্দর্যায়নের পক্ষে যুক্তি উপস্থাপন করে মানববন্ধনে বক্তরা মাঠের চারপাশে দেয়াল করার বিরুদ্ধে কথা বলেন।
ময়মনসিংহের সর্ব স্থরের নাগরিক সমাজ মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা বিমল পাল, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, আলোকিত ময়মনসিংহ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও সাবেক যুবলীগ নেতা প্রদীপ ভৌমিক, মহানগর আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রতন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি হুমায়ন রশিদ সোহাগ, কবি স্বাধীন চৌধুরী, সুজনের মহানগর সম্পাদক আলী ইউসুফ, খেলোয়াড় কোচসহ সাধারণ জনগণ।

ব্রেকিং নিউজঃ