| |

যেকোনো দুর্নীতির বিরুদ্ধে কেন্দুয়া থানার ওসি মোঃ রাশেদুজ্জামান রাশেদ

আপডেটঃ 10:56 am | June 13, 2020

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥
বীর মুক্তিযোদ্ধার সন্তান অফিসার ইনচার্জ, কেন্দুয়া থানা, একজন সৎ যোগ্য ভালো অফিসার, কেন্দুয়া থানা এলাকার অসহায় দরিদ্র সর্বোপরি ভালোদের ভালোবাসার এক উজ্জ্বল প্রদীপ, জনগণের আস্থার প্রতিক, আইনশৃঙ্খলা রক্ষায় সততা ও নিষ্ঠাবান বিচক্ষণ অফিসার, চোর-ডাকাত,মাদক,ইভটেজিং ও জুয়ারিদের আতংকের এক নাম ওসি রাশেদুজ্জামান।
কেন্দুয়াকে ইভটেজিং, মাদক, জুয়ামুক্ত করতে আপনার প্রচেষ্টা প্রশংসার দাবি রাখে কেন্দুয়ার সর্ব স্তরের জনতা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের মানুষের কাছে বিশ্বাসের জায়গা জুড়ে রাশেদুজ্জামানের গ্রহনযোগ্যতা ইর্ষনীয় হয়ে উঠেছে।একজন মুক্তিযোদ্ধা দেশপ্রেমিক পরিবারের সন্তান হিসাবে তার পেশাগত দায়িত্বের প্রতি কমিটমেন্ট সর্বজন বিদিত।
সম্প্রতি কেন্দুয়া সদরে পুলিশ প্রশাসনের নাকের ডগায় কথিত জনপ্রতিনিধি নেতার লেবাসে জুয়ারীরা একাট্রা হয়ে ক্যাসিনো স্টাইলে জুয়ার হাট বাজার বসিয়েছিল।বিচক্ষন অফিসার ইনচার্জ রাশেদুজ্জামানের নেতৃত্বে বিশেষ অভিযানে ধৃত হয় জুয়ারীরা।
তথ্য সূত্রে আরো জানা যায়, আইন শৃংখলা পরিস্হিতিকে প্রশ্নবিদ্ধ করতে সম্প্রতি সংঘবদ্ধ একটি চিহ্নিত গোষ্টী সাজানো নাটক করে নিজরাই হয়তো কোন ঘটনা ঘটিয়ে ওসি রাশেদুজ্জামানকে ফাঁসানো চেষ্টা বা পায়তারা করছে এবং বিভিন্ন অপতৎপরতায় গোলা পানিতে মাছ শিকারের প্রচেষ্টায় অব্যাহত ভাবে ফেক আইডি ব্যবহার করে মানুষের চরিত্র হননের খেলায় মত্ত হয়ে উঠেছে একটি চক্র।
সকল ষড়যন্ত্রের বেড়াজাল থেকে কেন্দুয়া থানা এলাকার নিরীহ শান্তিপ্রিয় মানুষের কথা চিন্তা করে এ থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় বীরদর্পে এগিয়ে যাচ্ছেন যাবেন সততার সাথে ন্যায়ের পক্ষে, অন্যায় এর বিরুদ্ধে চোর,ডাকাত জুয়ারী, মাদক নেশাখোর, চিহ্নিত অপরাধীদের চোখে আপনি মুর্তিমান আতংকের নাম হয়ে আরো গর্জে উঠবেন “অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান” কেন্দুয়া উপজেলার সচেতন মহল এটাই প্রত্যাশা করে।

ব্রেকিং নিউজঃ