| |

দেশ, জাতি ও মানবতার সেবায় নিয়োজিতরাই এ যুগের মুক্তিযোদ্ধা -ফেরদৌস আলম

আপডেটঃ 5:46 pm | June 16, 2020

Ad

অদৃশ্য মৃত্যুদানবের বিরুদ্ধে জীবন বাজী রেখে দেশ, জাতি ও মানবতার সেবায় নিয়োজিতরাই এ যুগের মুক্তিযোদ্ধা। বঙ্গবন্ধু ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে ময়মনসিংহ জেলা প্রশাসনের সহযোগিতায় করোনা ভাইরাস মোকাবিলায় ময়মনসিংহের ১৬৫ জন স্বেচ্ছাসেবককে তাদের নিরলস এবং নি:স্বার্থভাবে কাজের স্বীকৃতিস্বরূপ উপহার সামগ্রী ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস আলম এ কথা বলেন।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা শাখার সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বপন, দপ্তর সম্পাদক ইঞ্জিঃ ফিজার তালুকদার আইন বিষয়ক সম্পাদক সারোয়ার জাহান খান সোহাগ, যুব বিষয়ক সম্পাদক অভিজিৎ সরকার তপু বক্তব্য রাখেন/উপস্থিতি ছিলেন। উপস্থিত ছিলেন স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব সারোয়ার জাহান, অনসাম্বল থিয়েটারের সভাপতি জনাব আবুল মনসুর ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব মুহাম্মদ ওয়াদুদ মল্লিকসহ প্রমূখ নেতৃবৃন্দ।
করোনা যোদ্ধাদের উৎসাহ দিতে ব্রহ্মপুত্রের তীরে মনোরম পরিবেশে ব্যতিক্রম এই অনুষ্ঠানটি উপহার দেয়ার জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের জেলা সভাপতি (ভারপ্রাপ্ত) কাজী আজাদ জাহান শামীম ভাই এবং অনসাম্বল থিয়েটারের সভাপতি মনসুর ভাইকে ধন্যবাদ জানান আয়োজকগণ।

ব্রেকিং নিউজঃ