| |

ময়মনসিংহে মসজিদ-মন্দিরের উন্নয়ন ও গরীব-দুঃখীদের সহায়তায়১০লক্ষ ৪০হাজার টাকার অনুদান দিলেন রওশন এরশাদ

আপডেটঃ 9:25 pm | June 30, 2020

Ad

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ সদররের উন্নয়ন ও গরীব-দুঃখীদের সহায়তায় জন্য ১০লক্ষ ৪০হাজার টাকার অনুদান দিলেন ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।
মানুষের সুখে দুঃখে পাশে থাকাই বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহের মহিয়সী নারী নেত্রী রওশন এরশাদ এমপির আদর্শ। মানবিক এই এমপি বিরোধী দলীয় নেতা সর্বদাই গরীব হত-দরিদ্র অভাবী মানুষের কথা বলেন,তাদের পাশে থাকেন। তারই ধারাবাহিকতায় জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি জনবান্ধব এই জনপ্রতিনিধি মসজিদ-মন্দিরের উন্নয়ন ও অসহায় দরিদ্র শ্রেণির মানুষের মাঝে উন্নয়ন বরাদ্ধ ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করেন। ৩০শে জুন মঙ্গলবার বিকালে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে চেক বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হলে সভায় চলমান করোনা পরিস্থিতি ও শারিরীক ভাবে অসুস্থ থাকায় নিজে উপস্থিত না থাকায় তার পক্ষ থেকে মসজিদ-মন্দিরের কর্তপক্ষ ও গরীবদের মাঝে এসব চেক বিতরণ করেছেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম । এসময় ১০৬ জন হতদরিদ্র কে তার ঐচ্ছিক তহবিল থেকে ২লক্ষ ৫০হাজার টাকা,উপজেলার ২৫টি মসজিদের উন্নয়নে ৭লক্ষ ৫০হাজার টাকা,৪টি মন্দিরের উন্নয়নে ১০হাজার টাকা করে ৪০হাজার টাকা সর্বমোট ১০লক্ষ ৪০হাজার টাকার অনুদান প্রদান করেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।
এই উপলক্ষে উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে এক মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হলে অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শেষে বিরোধী দলীয় নেতার পক্ষে অনুষ্ঠানের সভাপতি ও ময়মনসিংহ সদরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার বিরোধী দলীয় নেতার পক্ষে এই চেক বিতরন কর্মসুচীর উদ্ভোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, মহানগর জাতীয় পাটির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সেলিম,জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদক শরীফুল ইসলাম খোকনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, বেগম রওশন এরশাদ শারীরিকভাবে অসুস্থতার কারণে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাধ্যমে উপজেলা প্রশাসন অসহায় মানুষের মাঝে চেক বিতরণ করেছেন। বেগম রওশন এরশাদের সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

ব্রেকিং নিউজঃ