| |

ময়মনসিংহ সদরে নবাগত ইউএনও’কে ফুল দিয়ে সংবর্ধনা জানালেন জামিয়াতুল মোদার্রেছিন নেতৃবৃন্দ

আপডেটঃ 9:50 pm | June 30, 2020

Ad

অন্যায়-দুর্ণীতি অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদী ও আপোষহীন প্রশাসন ঘরে তুলতে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেছেন ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম। একই সাথে তিনি উপজেলার শিক্ষা ব্যবস্থাকে উন্নত করণে শিক্ষকদের প্রতিও সহযেগিতার আহবান জানান তিনি। ৩০শে জুন মঙ্গলবার সকালে মাদ্রাসা শিক্ষা বোর্ডের আওতাধীন মাদ্রাসা শিক্ষকদের নিয়ে গঠিত শিক্ষকদের দাবী আদায়ের সংগঠন বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছিন ময়মনসিংহ সদর উপজেলা শাখার শিক্ষক নেতৃবৃন্দগণ নবাগত ইউএনও সাইফুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি শিক্ষকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। তিনি বলেন শিক্ষার উন্নয়ন করতে পারলেই জাতির উন্নয়ন সম্ভব, আর প্রতিটি জাতি উন্নত হলেই এদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করা সম্ভব।
জামিয়াতুল মোদার্রেছিন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ড.ইদ্রিস খানের নেতৃত্বে এসময় নবাগত ইউএনও সাইফুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানান শিক্ষক নেতৃবৃন্দ। বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছিন ময়মনসিংহ সদর উপজেলা শাখার সভাপতি উপজেলা চর শ্রীকলদী সাহেবীয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ শফিকুল আলম,সাধারন সম্পাদক ঘাগড়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ দেলোয়ার হোসেন শিবলী,মহানগর শাখার সাধারণ সম্পাদক দক্ষিণ চর কালিবাড়ী দাখিল মাদ্রাসার সুপার সুরুজ্জামান, কোষাধ্যক্ষ ভাবখালী দাখিল মাদ্রাসার সুপার আতহার আলী,চর বড়বিলা দাখিল মাদ্রাসার সুপার মতিউর রহমান,দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক আবির পত্রিকার বার্তা সম্পাদক আরিফ রববানী, দৈনিক গণমুক্তির ময়মনসিংহ জেলা প্রতিনিধি জহির রায়হান সহ শিক্ষক ও সাংবাদিক বৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।
ইউএনও সাইফুল ইসলাম বলেন- দেশপ্রেম গুরুত্বপূর্ণ। সকল পেশার জন্য যা প্রযোজ্য। দেশপ্রেম থাকলে যেকোন কাজ সঠিকভাবে বাস্তবায়ন করা যায়।সরকার উন্নয়ন ও জনকল্যাণে যেসব পদক্ষেপ বাস্তবায়ন করছে সেখানে উপজেলা প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
মুজিববর্ষের অঙ্গীকার, প্রশাসন হবে জনতার প্রতিপাদ্য তুলে ধরে ইউএনও বলেন, উন্নত সেবা প্রদানে উপজেলা প্রশাসন প্রস্তুত রয়েছে। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন মাদ্রাসা প্রধানগণ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ