| |

এ্যানীর মুক্তি দাবিতে ময়মনসিংহে বাকৃবি ছাত্রদলের বিক্ষোভ

আপডেটঃ 7:14 pm | February 29, 2016

Ad

স্টাফ রিপোর্টার : বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ‘কে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে মুক্তির দাবীতে পুলিশী বাধা উপেক্ষা করে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।
সোমবার সকাল ১০ টায় ক্যাম্পাসের ইয়াছিন মার্কেট থেকে মিছিলটি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাসের ১ নাম্বার গেটে এসে মিছিলটি সমাপ্ত হয়। মিছিলে নেতৃত্ব দেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-কৃষি গবেষণা সম্পাদক ও বাকৃবি ছাত্রদলের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জনি এবং বাকৃবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহরাব হোসেন সুজন।
মিছিলে আরো উপস্থিত ছিলেন বাকৃবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ফরহাদ হোসেন, আরাফাত আদনান লিপু, মাহফুজ বাবু, দপ্তর সম্পাদক আতিক হাসান, আন্তজাতিক সম্পাদক রেজাউল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল্লাহ মুজাহিদ, সহ-সমাজসেবা সম্পাদক মনিরুজ্জামান, সহ-দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম শামীম, সহ-ক্রীড়া সম্পাদক আরিফ হাসান, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজ আল আসাদ, সহ-আন্তজাতিক সম্পাদক শিহাব হাসান, সদস্য মেহেদী হাসান, শামীম সুলতান শুভ, রাকিব হাসান, তমাল, সালাহউদ্দিন, শফিক, শোয়াইব, মাসুদ, মানিক, গালিব, রাব্বি, মমিত, কাফি, আলামিন, আবিদ, সপ্নীলসহ প্রায় শতাধিক নেতাকর্মী।

ব্রেকিং নিউজঃ