| |

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে ১৬৯ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আপডেটঃ 7:57 pm | July 01, 2020

Ad

র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় শরিফুল ইসলাম ও শামিনুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। একই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাহিন্দ্র পিকআপ জব্দ করে। বুধবার ভোর রাতে ময়মনসিংহের মুক্তাগাছায় এ অভিযান চালানো হয়।
র‌্যাব-১৪ ময়মনসিংহের মিডিয়া অফিসার ও সিনিয়র এএসপি মোঃ তফিকুল আলম জানান, বুধবার ভোর রাতে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মুক্তাগাছার কুমারাগাতা গ্রামে অভিযান চালায়। অভিযানকালে মাহিন্দ্র পিকআপের অতিরিক্ত চাকার অভ্যন্তরে লুকিয়ে পাচারকালে মাদক ব্যবসায়ী শরীফুল ইসলাম ও শামিনুল ইসলামকে আটক করা হয়। আটককৃতদ্বয় দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসিন্দা। এ সময় তাদের হেফাজত থেকে ১৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাহিন্দ্র পিকআটি জব্দ করা হয়েছে।
আটককৃতদের বরাত দিয়ে তফিকুল আলম আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে প্রাপ্ত তথ্য মতে, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মামলা করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ