| |

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেনের ত্রাণ বিতরণ

আপডেটঃ 10:09 pm | July 03, 2020

Ad

চলমান প্রাণঘা‌তি করোনা ভাইরাস বিশ্বের প্রায় প্রতিটি দেশের মতো বাংলাদেশকেও মহাদুর্যোগে ফে‌লে দিয়েছে।
ভাইরাসের কারনে সাধারণ খেটে খাওয়া প্রায় মানুষেরই কর্মসংস্থান বন্ধ হয়ে যাওয়ায় অসহায় মানুষকে চরম ভোগান্তির মধ্য দিয়ে জীবনযাত্রা অতিবাহিত করতে হচ্ছে।
এইদিকে থেমে নেই ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন।
ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সার্বিক সহায়তায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দেয়া উপহার সামগ্রী সংগ্রহ করে পৌঁছে দিচ্ছেন সাধারণ মানুষের ঘরে ঘরে।
তারই ধারাবাহিকতায় ৩ জুলাই শুক্রবার নগরীর ৫নং ওয়ার্ডের একাডেমি রোড এলাকায় ৫নং ওয়ার্ডের কমিশনার দের মধ্য দিয়ে প্রায় ৪শত২০টি দরিদ্র, ছিন্নমূল, অসহায় পরিবারের মাঝে এান সামগ্রী বিতরণ করান। জানা যায়, ফারুক হোসেন বিগত সময়েও তার ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে বিভিন্ন ওয়ার্ডের অসহায় মানুষগুলোকে খুঁজে বের করে করে খাদ্য সহায়তা দেওয়ার পাশাপাশি মানবিক আর্থিক সহায়তা ও করে যাচ্ছেন।


ফারুক হোসেন সাংবাদিকদের জানান, দুর্যোগকালীন করোনার এই সংকটময় পরিস্থিতিতে অসহায় মানুষের দুঃখ-কষ্ট তিনি প্রতিনিয়ত খুব কাছে থেকে উপলব্ধি করেন তাই সাধারণ মানুষ গুলো যাতে আমাদের দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও আমাদের ময়মনসিংহের গর্ব সফল নগরপিতা ইকরামুল হক টিটুর উপর ভরসা করে সুন্দরভাবে জীবন অতিবাহিত করতে পারে তাই আমার এই ক্ষুদ্র প্রয়াস।
তিনি আরো জানান, বিগত সময়ের মতো তিনি সামনেও মসিক মেয়য়ের সার্বিক সহায়তায় সাধারণ মানুষের পাশে থাকবেন, এবং শুধু করোনা মহামারী নয় সামনে যদি এর থেকেও বড় কোনো দুর্যোগ দেশে দেখা দেয় তবুও তিনি মেয়র ইকরামুল হক টিটুর সহায়তায় তার বিশ্বস্ত কর্মী হিসেবে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবেন।
উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ডের কমিশনার মোঃ নিয়াজ মোর্শেদ ৩,৪,৫ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাম্মী আক্তার মিতু ও মহানগর শ্রমিক লীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রশিদ সহ আরো বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ