| |

মহানগর আওয়ামীলীগ এর উদ্যোগে দোয়া মাহফিল বৃক্ষ রোপন কর্মসূচি

আপডেটঃ 11:28 pm | July 04, 2020

Ad

ইব্রাহিম মুকুট : মহানগর আওয়ামীলীগ এর অন্যতম সদস্য শরাফ উদ্দিন বায়জিদ এর আয়েজনে ও সার্বিক তত্বাবধানে আজ ৪ জুলাই শনিবার ময়মনসিংহ সিটিকর্পোরেশন নয়াপাড়া এলাকার বায়তুন নাজাত লিল্ গিয়াস ওয়ান নাজিম জামে মসজিদে মহানগর আওয়ামী লীগ এর উদ্যোগে করোনা ভাইরাস থেকে বিশ্ব বাসীকে হেফাজত করার জন্য মহান আল্লাতালার কাছে বিশেষ দোয়া করা হয়।
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামীলীগ সহসভাপতি মোঃ ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগ এর সভাপতি এহতেশামুল আলম, সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আনোয়ার উল হক রিপন,জেলা আওয়ামীলীগ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা রেজাউল হাসান বাবু,ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান,১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল ।
আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাএলীগ, মুক্তিযোদ্বা, স্হানীয় বিশিষ্ট ব্যাক্তিবর্গ।


আল্লাহ আমাদের কে করোনা ভাইরাস থেকে হেফাজত করুক।এর আগে আগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মাদ্রাসা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন উদ্ভোদন করেন নগর পিতা ইকরামুল হক টিটু। এসময় বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও ঔষধী বৃক্ষ রোপন করা হয়।

ব্রেকিং নিউজঃ