| |

মাননীয় মেয়র ইকরামুল হক টিটু`র নির্দেশে শুরু হয়েছে বহুল প্রত্যাশিত খাল খনন

আপডেটঃ 11:53 pm | July 04, 2020

Ad

মাননীয় মেয়র ইকরামুল হক টিটু`র নির্দেশে শুরু হয়েছে বহুল প্রত্যাশিত খাল খনন।
২-৭-২০২০ ইং তারিখে খাল খনন কাজ উদ্ভোধন করেন সিটি করপোরেশনের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ নিবার্হী প্রকৌশলী জহুরুল হক, সহকারী প্রকৌশলী সফি কামাল, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত আলী,খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা, দীপক মজুমদার, চীফ সুপারভাইজার মোঃ রবিউল ইসলাম।
খাল খনন কাজ আকুয়া দক্ষিণ পাড়া খালপাড়বাসীর মনে আশার সঞ্চার করেছে। মাননীয় মেয়র ইকরামুল হক টিটু`র নেতৃত্বে সিটি করপোরেশনের সকল সুবিধা অত্র এলাকায় সংযোজিত হবে বলেই আশাবাদ এলাকাবাসীর।
আর আমার কাছে মনে হয়েছে আমরা পেয়েছি মহান শাসক খলিফা হারুন অর রশীদ এর আদর্শ অনুসারী একজন আদর্শ নেতা। খলিফা হারুন অর রশিদ যেমন নৈশভ্রমনে বের হয়ে রাজ্যের জনগণের খোঁজ খবর নিতেন ঠিক তেমনি আমার মতো সাধারণ নাগরিকের ফেসবুক পোস্ট ২১-৫-২০২০ ইং তারিখে ময়মনসিংহ হেল্পলাইন এর এই পেজেই পোষ্ট করি যা মেয়র মহোদয়ের নজরে পড়ে। গুরুত্ব বিবেচনায় কালবিলম্ব না সরজমিনে খোঁজ নিতে দায়িত্ব দেন বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত আলী ও ময়মনসিংহ সিটির সাহসী সন্তান রবিউল ইসলামকে।
দীর্ঘদিন খাল সংস্কার না হওয়ায় আর বর্ষা মৌসুমে খালে পানির স্রোতে খাল পাড়ের কাঁচারাস্তা মাটি সরে রাস্তা মূল সড়ক হতে ৭/৮ নিচু হয়ে গেছে ফলে অল্প বৃষ্টিতেই রাস্তা ডুবে যায় বাড়িঘরে পানি ঢুকে পড়ে। এখানে প্রয়োজন উঁচু পাকা রাস্তাসহ মজবুত গাইড ওয়াল নির্মাণ ও জরুরী ভিত্তিতে খাল খনন। এরই ধারাবাহিকতায় অত্র এলাকা পরিদর্শন করেন উচ্চক্ষমতা প্রাপ্ত প্রকৌশল কমিটি।


এটা আমার দেখা মাননীয় মেয়র`র হাজারো কাজের মাত্র একটি। আজ প্রায় দুই যুগেরও বেশি সময় ধরে ময়মনসিংহবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করেছেন মাননীয় মেয়র ইকরামুল হক টিটু। অনিন্দ্য সুন্দর চেহারার অধিকারী মেয়র মহোদয় সততা সাহসী কর্মদক্ষতা গুণে নিজ আলোয় উদ্ভাসিত। মানবিক ও জনদরদী মন দিয়ে স্থান করে নিয়েছেন ময়মনসিংহবাসীর হৃদয়ের মনি কোঠায়। রবিউল ইসলাম ও মহব্বত আলীর মতো আরও অনেক যোগ্য মানুষেদের নিয়োজিত করেছেন দেশ সেবায়। করোনার এই মহামারী দূর্যোগের মধ্যে বর্জ্য ব্যবস্থাপনা, মশক নিধন এবং ত্রাণ বিতরণ ও খাল খনন কার্যক্রমের ছবি সমেত বন্ধু Robiul Islam
এর ফেসবুক পোস্ট জানান দেয় থেমে নেই মেয়র মহোদয়ের কর্মযজ্ঞ।
ময়মনসিংহ শহরে সর্বত্র ছড়িয়ে রয়েছে মেয়র মহোদয়ের উন্নয়নের সাক্ষর।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভীষন-২০২১ বাস্তবায়নে অগ্রনী ভূমিকা রাখছেন মাননীয় মেয়র ইকরামু হক টিটু আর পাশে পেয়েছেন নির্বাচিত কাউন্সিলরবৃন্দকে, জেলা প্রশাসন ও সিটি করপোরেশনের যোগ্য দক্ষ কর্মকর্তাগণ ও কর্মচারীবৃন্দ। আছেন মহানগর ও জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ ও সাধারণ কর্মী এবং জনমানুষের অকুণ্ঠ সমর্থন।
আকুয়া দক্ষিণ পাড়া খালপাড় বাসীর পক্ষে
নাহিদ জোবায়েদ
অফিসার,অগ্রনী ব্যাংক লিমিটেড।

ব্রেকিং নিউজঃ