| |

মেয়র টিটুর পক্ষথেকে পাটগুদাম দুলদুলক্যাম্প ও বিনপট্টিতে ৩শ ৬৫ পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

আপডেটঃ ৩:০১ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০২০

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর জননন্দিত জননেতা সফল মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সারবিক ব্যবস্থাপনায় করোনা দূর্যোগে ক্ষতিগ্রহস্থ মানুষের জন্য খাদ্যশস্য প্রদান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার খাদ্যশস্য ১০ কেজি করে চাউল ৪ জুলাই শনিবার দুপুরে নগরীর ১৯ নং ওয়াডের জাতীয় পুরস্কার স্বর্ন পদক প্রাপ্ত পাটগুদাম দুলদুলক্যাম্প ভূমিহীন সমবায় সমিতি ও পাটগুদাম রেলওয়ে লাইনের পাশে থাকা বিনপট্টিতের ৩ শ ৬৫ জন পরিবারকে মাক্স পড়া অবস্থায় সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরন করা হয় ।
এসময় স্থানীয় ১৯ নং ওয়াডের কাউন্সিলর আব্বাস মন্ডল , ১৯, ২০, ও ২১ নং ওয়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীমা রহিম । ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক তরুণ সমাজ সেবক তুখোড় বক্তা আব্দুল আউয়াল মিন্টু , দুলদুলক্যাম্প ভূমিহীন সমবায় সমিতির স্বর্ন পদক প্রাপ্ত সভাপতি সাংবাদিক আবুল হোসেন পাশা , সাধারণ সম্পাদক নাসিমা আক্তার ফুলু , জোসনা লোকের কথা পত্রিকার নিরবাহী সম্পাদক মহিলা সাংবাদিক জোসনা বেগম , কোষাধ্যক্ষ রেজিয়া খাতুন , মহানগর কৃষক লীগের শিল্প ও কুঠির বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন , স্থানীয় বায়তুল মামুর জামেমসজিদ এর সভাপতি মোঃ আমছর আলী , দুলদুল ক্যাম্প ভূমিহীন সমবায় সমিতির সাবেক সভাপতি মোঃ মোবারক হোসেন , কাউছার হোসেন মিন্টু সহ ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর কর্ম কর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

এসময় উপস্থিত কাউন্সিলর আব্বাস মন্ডল ও শামীমা রহিম সকলের উদ্দেশ্য বলেন মহান আল্লাহ যদি আপনারা সকলের দোয়া ও ভালো বাসায় মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু মহোদয় কে বাঁচিয়ে রাখেন এবং সুস্থ থাকেন ভালো থাকেন তাহলে একটি মানুষও না খেয়ে কষ্ট করে মারা যাবে না। আপনারা সকলেই মাননীয় মেয়র মহোদয়ের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবেন । আমরা সকলের কাছে দোয়া চাই সে সাথে আপনারাও ভালো থাকেন সুস্থ থাকেন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে মাক্স পড়ে চলাফেরা করবেন বিষেশ কোন জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়াই অতি উত্তম

ব্রেকিং নিউজঃ