| |

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের উদ্যোগে গাজীপুরে বিভিন্ন ওয়ার্ডে বিনামূল্যে ২শ’টি সামাছিবল টিউবওয়েল বিতরণ

আপডেটঃ ৯:৩০ অপরাহ্ণ | জুলাই ০৬, ২০২০

Ad

তানজিলা ইসলামঃ গাজীপুরের বিভিন্ন ওয়ার্ডে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেলের উদ্যোগে জনস্বাস্থ্য প্রকৌশলীর তত্ত্বাধানে গাজীপুরের মুক্তিযোদ্ধা পরিবার, গণবসতিপূর্ণ এলাকা, হাসপাতাল, বস্তি, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন রাস্তার মোড়ে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে সরকারি খরচে ৩ফিট মোটা পাইপ, ৩২০ফিট থেকে ৩৬০ফিট গভীরতা, টু-এইচপি সামাছিবল মটর, ১ হাজার লিটার পানির ট্যাংকি, ২শ’ থেকে ২৫০ফুট কলাম পাইপ, পাথর, ফ্ল্যান্ড, ফিতা, কেবল, ভলিভেন্ট, সিমেন্ট, সকেট, জিআই তার ইত্যাদিসহ সকল প্রকার মালামাল সরকারিভাবে সরবরাহ করে ২শ’টি সামাছিবল টিউবওয়েল স্থাপন করার উদ্যোগ গ্রহণ করেছে। বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের কাছে সামাছিবল টিউবওয়েল সরবরাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর উপ-সহকারী প্রকৌশলী ফয়সাল খান, হায়দরাবাদ বায়তুল আকসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ নূরুল ইসলাম পাঠান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেলে একান্ত বিশ^স্ত সহারী কাউসার সরকার, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গাছা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন মোল্লা, ইকবাল হোসেন মোল্লা, আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, মিলন হাওলাদার, জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা জুয়েল হোসাইন জয়, রুমান দেওয়ান প্রমুখ।
এ সময় গাজীপুর উপ-সহকারী প্রকৌশলী ফয়সাল খান বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশনায় সরকারি খরচে গাজীপুরের বিভিন্ন মুক্তিযোদ্ধা পরিবার, গণবসতিপূর্ণ এলাকা, হাসপাতাল, বস্তি, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন রাস্তার মোড়ে ২শ’টি সামাছিবল টিউবওয়েল সরকারি খরচে স্থাপন করার উদ্যোগ গ্রহণ করেছি। যা বিগত একসপ্তাহে সরবরাহ করা হয়েছে। আগামী দুই মাসের মধ্যে সরকারি খরচে সম্পূর্ণ টিউবওয়েল স্থাপন করা হবে।

ব্রেকিং নিউজঃ