| |

ময়মনসিংহে বাংলাদেশ সাংবাদিক জোটের সভা

আপডেটঃ 5:03 pm | July 12, 2020

Ad

বাংলাদেশ সাংবাদিক জোট ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সভা গত শনিবার সন্ধ্যা ৭ টায় স্থানীয় রামবাবু রোডস্থ হোটেল দারচিনি’র হলরুমে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। জেলা শাখার সভাপতি মোঃ ইব্রাহিম মুকুট এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মফিজ উদ্দিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় নব-নির্বাচিত কার্যকরী কমিটির সম্মানিত সকল সদস্যদের পরিচয় করিয়ে আগামী দিনের কর্মসূচীর বিস্তারিত আলোচনা হয়। সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি মোঃ মফিদুল ইসলাম লাভলু, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সালাউদ্দিন, প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম আকন্দ সেলিম, সহ দপ্তর সম্পাদক মোশারফ হোসেন জুয়েল, দপ্তর সম্পাদক আরিফ রেওগীর, সহ-দপ্তর সম্পাদক বাবু নেপাল ধর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাউছার পারভেজ শাকিল, সদস্য মোঃ আব্দুল হাফিজ, রবিউল আউয়াল রবি, মোঃ সেলিম, মোঃ আবু সাঈদ, মাওলানা মিজানুর রহমান, মোহাম্মদ নুরুজ্জামান, সুমন চন্দ ভট্টাচার্য, ছোটন মিয়া, মোঃ আতিকুল হক রিপন, মোঃ গোলাম কিবরিয়া পলাশ, ইয়াহিয়া আরিফ, মোঃ আক্তারুজ্জামান খান রনি, মোহাম্মদ আলী, মোঃ সাইফুল ইসলাম, এম সেলিম উদ্দিন, মোঃ মাহাবুব হোসেন নয়ন, ফাহমিদা আক্তার এলিজা, খোকন সাহা সহ প্রমুখ।


সভায় সাংবাদিক জোটের কার্যক্রমকে গতিশীল করার জন্য এবং জোটের পক্ষে সকল অফিস আদালতে যোগাযোগসহ সার্বিক কল্যাণে কাজ করার জন্য সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হয়।
সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। দেশাত্ববোধক এবং অতীত দিনের একগুচ্ছ গান পরিবেশন করা হয়। জোটের সদস্য ফাহমিদা আক্তার এলিজা, কাউসার পারভেজ শাকিল ও জয়নাল আবেদীন একক ও যৌথভাবে সঙ্গীত পরিবেশন করেন। শেষে সকল সাংবাদিকগণ একসাথে নৈশ্যভোজন করেন।

ব্রেকিং নিউজঃ