| |

গাছায় পল্লিবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালন

আপডেটঃ 10:18 pm | July 13, 2020

Ad

তানজিলা ইসলামঃ গাজীপুরের গাছা থানাধীন ফখরুদ্দিন কমিউনিটি সেন্টারে গাছা থানা জাতীয় যুব সংহতির উদ্ধ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাফিলের আয়োজন করা হয়।
এসময় উপস্থীত নেতা কর্মীরা হুসাইন মুহাম্মদ এরশাদ এর স্মৃতিচারন করতে গিয়ে কাঁন্নায় ভেংঙ্গে পড়েন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটন।
বিশেষ অতিথ হিসেবে উপস্থিত ছিলেন ফকরুল আহ্সান শাহ্জাদা
হুসাইন মোহাম্মদ এরশাদ এর স্মৃতি চারণ কালে গাছা থানা ৩৫নং ওয়ার্ড কাউন্সিল আব্দুল্লাহ আল-মামুন মন্ডল আবেক আবেগ আপলুতো কন্ঠে বলেন হুসাইন মোহাম্মদ এরশাদ আসলেই একজনে পল্লিবন্ধু তিনি মানবতার সার্থে দেশের সার্থে জনগণের সার্থে আজীবন কাজ করে গেছে। আমরা আসা করি জাতীয়পার্টির তাদের এই সু-নাম ধরে রাখতে সক্ষম হবেন এবং মানব সেবায় কাজ করে যাবেন।
দোয়া ও মাফিলের সমাপনী বক্তবে জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুব সংহতি কেন্দ্রীও কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন বলেন, জাতীয়পার্টির দুঃসময় আমি ছিলাম আছি এবং থাকবো। আমরা আমাদের পল্লিবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ এর দেখানো পথে মৃত্যুর আগ মুহুর্ত পযন্ত থাকবো ইনশাআল্লাহ।

ব্রেকিং নিউজঃ