| |

‘রাত্রির যাত্রী’র শুটিং শেষের পথে

আপডেটঃ 8:52 pm | February 29, 2016

Ad

হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রের শুটিং প্রায় শেষের দিকে। চিত্রনায়িকা মৌসুমী, আনিসুর রহমান মিলন, এ টি এম শামসুজ্জামান, রেবেকাকে নিয়ে গত ২৬, ২৭ ও ২৮ ফেব্রুয়ারি গাজীপুরের পুবাইলে এবং রোজ গার্ডেনে গ্রামের কিছু রোমান্টিক ও পারিবারিক দৃশের শুটিং করেন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।

তিনি বলেন, “রাত্রীর যাত্রীর কাজ প্রায় শেষ পর্যায়ে, আরেক লটের শুটিং করে সম্পাদনার কাজে হাত দেব। এরই মধ্যে ‘রাত্রীর যাত্রী’ সিনেমার আইটেম গান ‘আমি সুন্দরী নারী’ ইউটিউবে মুক্তি দেওয়ার পর বেশ সাড়া মিলেছে। গানটিতে নৃত্য করেছেন আইটেম কন্যা লায়লা নাঈম এবং কণ্ঠ দিয়েছেন ব্রিটেন প্রবাসী শিল্পী রুবাইয়াত জাহান।

রাত্রির যাত্রী সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— চিত্রনায়িকা মৌসুমী, সালাহউদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এ টি এম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, সোনিয়া হোসেন, শিমুল খান, আনান জামান, জিয়া তালুকদার, মুক্তা হাসান, লায়লা নাঈম, সাদিয়া আফরিনসহ আরও অনেকে।

এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। গত ২০ অক্টোবর বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।

ব্রেকিং নিউজঃ