| |

ভালো কাজের মাধ্যমে সিটি কর্পোরেশনের ভাবমূর্তি উজ্বল করতে হবে–মেয়র ইকরামুল হক টিটু

আপডেটঃ 10:12 pm | July 19, 2020

Ad

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ সাহাবুদ্দিন মিলনায়তনে ১২টায় আন্তঃবিভাগীয় সমন্বয় সভায় মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু কর্মকর্তাদের উদ্যেশ্যে বলেন, ভালো কাজের মাধ্যমে সিটি কর্পোরেশনের ভাবমূর্তি উজ্বল করতে হবে। ময়মনসিংহ সিটি কর্পোরেশন শুধু মেয়র বা কাউন্সিলরদের নয়, এটি সমস্ত জনগণের প্রতিষ্ঠান। জনগণ কর্তৃক অর্পিত দায়িত্ব সবাইকে সুচারু রূপে পালন করতে হবে।
সভায় বিভাগ ও শাখা প্রধানগণ তাদের ভবিষ্যত কর্মপরিকল্পনা এবং কর্মদায়িত্ব সুষ্ঠু পালনে বিভিন্ন বিষয়ের কথা তুলে ধরেন। এসময় মাননীয় মেয়র আরো বলেন, জনপ্রতিনিধি এবং সরকারী কর্মকর্তা-কর্মচারি সকলের উদ্যেশ্য এক। আর তা হলো জনগণের সেবা দেওয়া। তাই যার যার অবস্থান থেকে জনগণের সেবা নিশ্চিত করতে হবে।
সিটি কর্পোরেশনের সকল বিভাগ ও শাখার কর্মে সমন্বয়ের গুরুত্ব দিয়ে মাননীয় মেয়র বলেন, করোনার কারনে আমাদের উন্নয়ন গতি কিছুটা বাধাগ্রস্ত হয়েছে। কিন্তু সকল বিভাগ ও শাখার সমন্বয়ের মাধ্যমে সিটি কর্পোরেশনের কাজে আরো গতি এনে সে ক্ষতি পুষিয়ে নিতে হবে।
বিল্ডিং কোড অমান্য করলে এবং নির্মাণ সামগ্রি রাস্তায় রাখলে জিরো টলারেন্স প্রদর্শনের জন্য ভ্রাম্যমান আদালত শাখাকে সিটি মেয়র নির্দেশ প্রদান করেন। এছাড়া, মাননীয় মেয়র নাগরিক সেবায় প্রযুক্তির আরো বেশি ব্যবহার সহ নানা নির্দেশনাও বিভাগ ও শাখা প্রধানদের প্রদান করেন।
সভাটি পরিচালনা করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন। তিনি মাননীয় মেয়র মহোদয়ের নির্দেশনা মোতাবেক বিভাগ ও শাখা প্রধানগণকে সুনির্দিষ্ট নির্দেশ ও লক্ষমাত্রা প্রদান করেন।
সভায় এছাড়াও তত্ত্ববধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, প্রধান ভান্ডার কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব উল আহসান, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা অসীম সাহা, সচিব মোঃ আব্দুল হালিম, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান নগর পরিকল্পনাবিদ মানস কুমার বিশ্বাস, সমাজ কল্যাণ কর্মকর্তা হালিমা বেগম, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ মহব্বত আলী সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ