| |

মসিকের রাজস্ব বিভাগের উদ্যোগে- নগরীর কোরবানীর পশুর হাটের ৩টি স্হানে পরিদর্শন

আপডেটঃ 6:37 pm | July 20, 2020

Ad

সোমবার সকালে,মসিকের নতুন বর্ধিত এলাকার ৩০ ও ২৭ নং ওয়ার্ডের রহমতপুর ও শিকারীকান্দা মাদ্রাসা সংলগ্ন অস্হায়ী কোরবানীর পশু হাটের স্হান , যৌথ উদ্যোগে পরিদর্শন করেন,মসিকের রাজস্ব ও স্বাস্হ্য বিভাগের প্রধান সহ বাজার মনিটরিং টিমের বিভিন্ন পর্যায়ের সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী বৃন্দ।
এসময়,মসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা রাজিব সরকার,প্রধান স্বাস্হ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ,খাদ্য ও সেনিটেশন কর্মকর্তা দীপক মজুমদার,বর্জ্যব্যবস্হাপনা
কর্মকর্তা মহব্বত আলী,বাজার মনিটরিং কর্মকর্তা মোঃখন্দকার জাহাঙ্গীর,সুপারভাইজার মোঃজালাল উদ্দিন উপস্হিত ছিলেন।


তাছাড়া, স্বাস্হ্যবিধি মেনে চলতে মসিকের উদ্যোগে প্রচার কেন্দ্র ও হাতধৌতকরনে স্হান নির্ধারন সম্পর্কিত কোথায় কিবাবে করা হবে,তাও পরিদর্শনকালে পর্যবেক্ষন করা হয়।
উল্লেখ,এবার মসিকের উদ্যোগে নগরীর অন্য ৩টি স্হান-১/সার্কিট হাউজ মাঠ সংলগ্ন সিটি পার্ক গেইট হতে হিমু আড্ডা সম্মুখ পর্যন্ত,২/জয়বাংলা বাজারের সায়তানকান্দা মাঠ,৩/সুতিয়াখালী স্কুল মাঠ,৬/বা,কৃ,বি মাঠে অস্হায়ী কোরবানী পশু হাট সম্পর্কে কার্যকরী ব্যবস্হা গ্রহন স্বাপেক্ষে পরবর্তীতে পরিদর্শন ক্রমে যথাযথ ব্যবস্হা গ্রহন করা হবে সংস্লিষ্ট সুত্রে জানা যায়।
বাৎসরিক ইজারা ভিক্তিক শম্ভুগঞ্জ পশুর হাট-বাজার যথারীতি এবার বসবে।
মসিক মেয়র টিটু,করোনা সংক্রমন প্রতিরোধে,কোরবানীর পশু হাটে আগত’দের স্বাস্হ্যবিধি মেনে চলার এবং নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানান.

ব্রেকিং নিউজঃ