| |

তরুণ প্রজন্মের রোল মডেল যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকারের তিন দিন ব্যাপী ফল বিতরণ

আপডেটঃ 11:47 pm | July 22, 2020

Ad

তানজিলা ইসলামঃ গাজীপুর মহানগরের টঙ্গী পুর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার গরিব ও অসহায়দের মাঝে তিন দিন ব্যাপী ফল বিতরণ কর্মসুচি শুরু করেছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহাদয় এর নির্দেশে এবং গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল এর পরামর্শে যুব বন্ধু লিটন উদ্দিন সরকার নিজ অর্থায়নে গরিব দুঃখী অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে তিন দিন ধরে আম, কাঠাল, মুড়ি,ও গুড়া দুধ বিতরণ করছেন। আজ দ্বিতীয় দিন,আগামী কাল ও এই কর্মসুচি অব্যাহত থাকবে।টঙ্গীর বিভিন্ন স্হানের জনগনের মাঝে ফল এবং অন্যান্ন সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে মাটি ও মানুষের নেতা ত্যাগী সংগ্রামী ও নিরঅহংকারী জন দরদী নেতা লিটন উদ্দিন সরকারের উদ্যোগে।


করোনা মহামারির শুরু থেকে এ পযন্ত একাধারে একটার পর একটা কার্যক্রম অব্যাহত রেখেছেন এই নেতা সুধু যুব সমাজের নয় গাজীপুর জেলার রোল মডেন এই লিটন উদ্দিন সরকার এই দুরদিনে সকলের পাশে দাড়িয়েছেন লোক লজ্জার ভয়ে যারা সামনে আসতে পারেনি, তাদেরকে রাতের আধারে গোপনে খাবার নগত অর্থ পৌছে দিয়েছে দুর থেকে যারা সহজোগীতা চেয়েছে তাদেরকে বিকাশের মাধ্যমে সহায়তা করেছে। এই নেতার গুনের শেষ নাই যতোই বলি বলা শেষ হবে না।যাকে বলে এক কথায় সর্ব গুনে গুনোন্নীত।রোদ,ঝড়,বৃষ্টি কিছুতেই বাধ মানছেনা রানার ছুটেছে রানার এভাবেই ছুটে চলছে অবিরাম।

এই কার্যক্রম পরিচালনা করছেন লিটন উদ্দিন সরকার এবং টিমের সহকর্মী ভায়েরা।
পরিশেষে এক আলোচনায় লিটন উদ্দিন সরকার বলেন আমি নামে মাএ নেতা হতে চাইনা। আমি সকলের ভালোবাসা নিয়ে সকলের সাথে মিশে এভাবেই যেন সহযোগীতা করতে পারি,এবং আমি যতো দিন বেচে থাকবো আমার সাধ্য মত আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ। এবং আপনারা মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করেন নিজে বাচুন এবং আপনার পরিবার ও সমাজে চার পাশের মানুষ কে বাচান।

ব্রেকিং নিউজঃ