| |

জামালপুরে জেলার বন্যা দুর্গতদের সাহায্যার্থে রুটি তৈরি ও বিতরণ

আপডেটঃ 11:58 pm | July 22, 2020

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ
জামালপুর জেলা প্রশাসক বন্যার্তদের সাহায্যার্থে নিজ হাতে আটার রুটি বানালেন মোহাম্মদ এনামুল হক। এই রুটি পাঠানো হচ্ছে জেলার সাত উপজেলার বন্যাদুর্গত এলাকায়। রুটির সাথে দেওয়া হচ্ছে গুড় ও বাতাসা। বুধবার দুপুরে জামালপুর সার্কিট হাউজে এই রুটি বানানোর কার্যক্রম শুরু করা হয়।

উদ্বোধনী দিনে রুটি বানানোর কাজে আরো অংশ নেন জামালপুরের পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোখলেছুর রহমান ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ কবির উদ্দিন। এছাড়াও জেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরাও এই রুটি বানানোর কাজে অংশ নিচ্ছেন। জামালপুর সদর থানায় কর্মরত নারী পুলিশ সদস্যরাও এই মানবিক কাজে অংশ নেওয়ার কথাও বলে গেছেন পুলিশ সুপার।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, জেলার সাতটি উপজেলায় বন্যার্ত পরিবারগুলোর অনেকেরই রান্না করে খাওয়ার পরিস্থিতি নেই। তাই উপজেলা প্রশাসন স্থানীয়দের সহযোগিতায় গত কয়েকদিন ধরে উপজেলা পর্যায়ে এমনকি কোথাও কোথাও ইউনিয়ন পর্যায়ে বন্যা দুর্গত এলাকায় রান্না করা সবজি খিচুরি ও রুটি বিতরণ করে আসছে। উপজেলা পর্যায়ে রুটির পর্যাপ্ত চাহিদা পূরণের লক্ষ্য নিয়ে আমরা সার্কিট হাউজে রুটি বানানো অব্যাহত রাখবো। বন্যার কারণে এই মানবিক বিপর্যয়ের সময়ে সবার সহযোগিতা চেয়েছেন জেলা প্রশাসক।

ব্রেকিং নিউজঃ