| |

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল

আপডেটঃ 8:54 pm | March 01, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হওয়ায় কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচীর নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সরক প্রদক্ষিন করে ফের দলীয় কার্যালয় সামনে এসে সমাবেশ করে। এসময় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় আনন্দ মিছিল থেকে ময়মনসিংহ বিভাগের মেধাবী ছাত্রনেতারা গুরুত্বপুর্ন পদে স্থান পাওয়ায় বৃহত্তর ময়মনসিংহের অহংকার বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, বর্তমান সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানায়।

ছাত্রলীগ সুত্র জানায়, বিভিন্ন ধারার রাজনীতি চর্চার মধ্যদিয়ে বদলে যাচ্ছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। অতিতের চেয়ে অনেক বেশি সু-শৃঙ্খল, সু-সংগঠিত ও শক্তিশালী ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচী।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন, এই দেশে যতগুলো রাজনৈতিক দলের জন্ম হয়েছে তার প্রতিটি রাজনৈতিক দলের গুরু হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। কেননা যারা ছাত্রলীগকে অনুসরণ করতে পারেনি, আকরে ধরে রাখতে পারেনি তারা নিমিষেই শেষ হয়ে গেছে। আর যারা ধরে রাখতে পেরেছে তারা আজ প্রতিষ্ঠিত।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন। বাংলাদেশ স্বাধীন করা সহ এদেশের সকল দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগের অবদান রয়েছে। তাই ছাত্রলীগের অতিত ইতিহাস ভূলে গেলে আমরা বোকার স্বর্গে বাস করব।

এসময় রকিব ও সব্যসাচী বাংলাদেশ ছাত্রলীগের নতুন পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরতœ শেখ হাসিনার হাতকে গতিশীল করতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

 

12813959_954226087948682_4770391970702285305_n
এর আগে সকাল ১১টায় দলীয় কার্যালয়ে নবাগঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগ কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ব্রেকিং নিউজঃ