| |

ময়মনসিংহ ডিবি’র অভিযানে অটোরিক্সা চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার, উদ্ধার ৫টি অটোরিক্সা

আপডেটঃ ৪:৩০ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০২০

Ad

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ এবং জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ দীর্ঘ অভিযান চালিয়ে অটো চোরের সিন্ডিকেট চক্রের ৬ সদস্য কে আটক করে । শনিবার ২৫ জুলাই সকাল সাড়ে আটটায় কোতোয়ালী থানাধীন ঘাগড়া আপনবাড়ী এলাকা থেকে গ্রেফতার করে এবং তাহাদের হেফাজ হতে পাঁচটি চোরাই অটো উদ্ধার করা হয়েছে।


এই চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিক্সা চুরি করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়াছে। গ্রেফতারকৃতরা হলো অজয় চন্দ্র দেবনাথ (৩৫), মো: সাইফুল ইসলাম (২৫), মো: রাসেল (২৫), মোতালেব (৪৪), মো: আশরাফুল (৩৫), মো: আবু বক্কর সিদ্দিক (৪৫) । আসামীরা সকলেই শহরের মাসকান্দা, মধ্যবাড়েরা, পাড়াইল, দাপুনিয়া, ঘাগড়া আপনবাড়ী, মুক্তাগাছা ও নেত্রকোনার বলে জানা যায়।
এ ছাড়াও পৃথক এক অভিযানে ১৬ গ্রাম হেরোইন সহ ৩ জন মাদকাসক্ত ছিনতাইকারী কে গ্রেফতার করা হয়েছে। এরা শহরের কৃষ্টপুর, কাচিঝুলি ইটাখলা রোড এলাকার সোহেল (৩৫), বুলু (২৭), শহিদুল ইসলাম (৩২)। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোর্পদ করে ১০(দশ) দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে ।

ব্রেকিং নিউজঃ