| |

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

আপডেটঃ 11:40 pm | August 08, 2020

Ad

টঙ্গী থেকে রেজাউল কবির রাজিব : বঙ্গবন্ধুর সহধর্মীনি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল গতকাল শনিবার বাদ আছর গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগ নেতা রাহাত খান, রফিকুল ইসলাম রবি, রাজু শাহা, আব্দুস সামাদ আজাদ, ১৫নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ২৩নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক সাখাওয়াত হোসেন, ৩৬নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মো: আলী, গাজীপুর সদর থানা যুবলীগ নেতা সোহানুর রহমান ছোবহান, গাছা থানা যুবলীগ নেতা সোহেল রানা, ১৭নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম, কোনাবাড়ী থানা যুবলীগ নেতা আহসান পালোয়ান, সেলিম হোসেন, টঙ্গী থানা যুবলীগ নেতা আমির হামজা, শেখ সোহেল, ১২নং ওয়ার্ড যুবলীগ নেতা মাহমুদুল হাসান বাপ্পি, মোস্তাফিজুর রহমান সিপন, জাকির হোসেন জয়, মিজানুর রহমান, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, মাসুদ কবির, বাসন থানা যুবলীগ নেতা জামাল হোসেন সরকার প্রমুখ।
এ সময় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন, বঙ্গবন্ধুর পাশে থেকে শক্তি যোগিয়েছেন এই মহিসী নারী বেগম ফজিলাতুন্নেছা মুজিব। তিনি অত্যন্ত জ্ঞানী ও বৃদ্ধিমত্তা ছিলেন। শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু হওয়ার পিছনে বেগম ফজিলাতুন্নেছার বিশেষ ভূমিকা রেখেছেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার পর তাকেও হত্যা করা হয়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি হয়ে উঠার পেছনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব নেপথ্য শক্তি হিসেবে সাহস যুগিয়েছেন। জাতির জনকের অনুপস্থিতিতে তিনি শক্ত হাতে ধরেছেন সংসারের হাল। তিনি ছিলেন সাহস, ধৈর্য্য, সহনশীল ও প্রতিকূলতা এড়িয়ে সামনে চলা বাঙালি নারীর এক মূর্ত প্রতীক। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ঘাতকের গুলিতে নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম খান নিখিলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল শেষে খাবার বিতরণ করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ