| |

মমেক হাসপাতালের ডাক্তার লাঞ্চিত হওয়ার আসামী গ্রেফতার, চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

আপডেটঃ 6:54 pm | March 03, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ নং ওয়ার্ডে রোগীর স্বজনদের সাথে ইন্টার্নী চিকিৎসককে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার গ্রেফতার এর খবর পেলে দুপুর ১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের আন্দোলনরত ইন্টার্ন চিকিৎসকরা তাদের কর্মবিরতি প্রত্যাহার করে নেয়।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ময়মনসিংহের চরপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে জসিম (২৫) ও রুবেলকে (২৪) গ্রেফতার করা হয়। দুজনেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এলাকাতেই থাকেন। পরে তারা ইন্টার্ন চিকিৎসককে লাঞ্ছিত ও হামলার ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে।
উলে¬খ্য, ‘তুচ্ছ ঘটনাকে’ কেন্দ্র করে একদল বহিরাগত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ নং ওয়ার্ডের শিক্ষানবিশ চিকিৎসকদের কক্ষে প্রবেশ করে তাদের লাঞ্ছিত করেন।
এ ঘটনায় বিক্ষুব্ধ চিকিৎসকরা হাসপাতালের জরুরি বিভাগে ভাঙচুর চালায় এবং হাসপাতালের প্রবেশপথগুলোতে তালা ঝুলিয়ে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে কর্মবিরতির ডাক দেন। এরপর হামলার ঘটনায় হাসপাতালের ১৩নং ওয়ার্ডের মাস্টার মোহাম্মদ হাসান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন।

ব্রেকিং নিউজঃ