| |

‘অধিকার, মর্যাদায়, নারী-পুরুষ সমানে সমান’ স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহে মানববন্ধন

আপডেটঃ 7:13 pm | March 06, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি : ‘অধিকার, মর্যাদায়, নারী-পুরুষ সমানে সমান’ স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর ও ময়মনসিংহ পৌরসভার উদ্যোগে শহরের প্রাণকেন্দ্র জেলা প্রশাসকের কার্যালয় থেকে টাউন হল মোড় এ কর্মসূচির আয়োজন করা হয়।
কর্মসূচিতে জেলা প্রশাসক (ডিসি) মুস্তাকীম বিল্লাহ ফারুকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানববন্ধনের উদ্বোধন করেন।

এসময় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, জেলা প্রশাসন, ময়মনসিংহ পৌরসভা, স্বাবলম্বী উন্নয়ন সমিতি, বাংলাদেশ মহিলা পরিষদ, যৈন হয়রানী নির্মুল করন নেটওয়ার্ক, মানুষের জন্য ফাউন্ডেষন, জেলা নারী উদ্যোক্তা উন্নয়ন ফোরাম, জাতীয় মহিলা সংস্থা নারী ফোরাম, যুব ফোরাম, যুব ও সাস্কৃতি ফোরামসহ বিভিন্ন বেসরকারি সংস্থার (এনজিও) কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জেলা প্রশাসক (ডিসি) মুস্তাকীম বিল্লাহ ফারুকী বলেন, নারীর অধিকার নিয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমরা সবাই সম্মিলিতভাবে অধিকার আদায়ে কাজ করলে নারীর অধিকার প্রতিষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, নারীর অধিকার প্রতিষ্ঠায় প্রয়োজন আইনের প্রয়োগ ও ইতিবাচক সামাজিক দৃষ্টিভঙ্গির প্রসার। পাশাপাশি পুরুষদের মানসিকতা পরিবর্তন করতে পারলে সমাজে নারীদের অধিকার অনেকাংশেই প্রতিষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ