| |

বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ জেলা শাখার সপ্তম জেলা স্কাউট সমাবেশ অনুষ্ঠিত

আপডেটঃ 2:05 am | March 10, 2016

Ad

মোনালিসা : ‘স্কাউটিং জীবনকে রাঙিয়ে তোলে’ এ শ্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ জেলা শাখার সপ্তম জেলা স্কাউট সমাবেশ অনুষ্ঠিত।
বুধবার (০৯ মার্চ) বিকেলে সার্কিট হাউজ মাঠে এ সমাবেশের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকিম বিল্লাহ ফারুকী।
বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ জেলা শাখার কমিশনার ও অতি: জেলা প্রশাসক (সার্বিক) মো: হারুনুর রশীদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ জেলা শাখার সম্পাদক ও উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম ফয়জুল হক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হারুন আর রশিদ সরকার, জেলা শিক্ষা অফিসার মো: রফিকুল ইসলাম প্রমুখ।
এসময় ময়মনসিংহের অতি: জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন জাহান, স্থানীয় সরকারের উপ-সচিব মো: নুরুল আলম রিপনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক মোস্তাকিম বিল্লাহ ফারুকী বলেন, প্রশিক্ষণের মাধ্যমে দেশ ও জাতির প্রতি দায়বদ্ধতা থেকে মানুষের জন্য ভালোবাসা ও দায়িত্ববোধ গড়ে উঠলে ছেলে-মেয়েদের মধ্যে আত্মবিশ্বাস গড়ে উঠবে এবং যা তাদের চরিত্র গঠনেও বিরাট অবদান রাখবে।
সুন্দর দেশ গড়তে স্কাউটদের কাজ করার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশ-জাতির জন্য যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকবে এবং তবেই দেশ উন্নত ও সমৃদ্ধশালী হবে।

ব্রেকিং নিউজঃ