| |

ভালুকায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন- সভাপতি পদে ড্র্র, পারুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত

আপডেটঃ 2:18 am | March 10, 2016

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিনিধিঃ  বাংলাদেশ যুবলীগ ভালুকা উপজেলা শাখায় দীর্ঘ ১৩ বছর পর ৮ মার্চ ভালুকা ডিগ্রী কলেজ মিলনায়তনে উপজেলা শাখার আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ এম আমান উল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, যুগ্ম-সম্পাদক বাবু সুব্রত পাল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুছ, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মঙ্গলবার সকালে প্রথম অধিবেশনের কাজ শেষ হাওয়ার ঘন্টা খানেক পর দ্বিতীয় অধিবেশনের কাজ শুরু হয়। নিয়ম অনুযায়ী কাউন্সিলরদের উপস্থিতিতে হাউজে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সভাপতি পদে সাবেক ছাত্রলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু এবং সাধারণ সম্পাদক পদে এজাদুল হক পারুলের নাম ঘোষণা করা হলে যার যার প্রার্থীর পক্ষে প্রস্তাব ও সমর্থন করা হয়।
পরবর্তীতে ২ ঘন্টা ভোটের পর অধির আগ্রহে অপেক্ষা করতে থাকে নেতা কর্মীরা। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৯৭ জন, তার মধ্যে ১৯৩ জন কাউন্সিলর ভোট দেন, বাকী ৪ জন অনুপস্থিত ছিল। এর মধ্যে সভাপতি পদে দু’জন প্রার্থীই ৯৬টি করে ভোট পায়, বাকী ১টি ভোট নষ্ট হয়ে যায়। এটা নিয়ে তাৎক্ষণিক বিপদে পড়ে দায়িত্বরত নেতাকর্মীরা। উপায়ন্তর না দেখে লটারীর ব্যবস্থা করেন তারা। কিন্তু তাতেও কোন সুরাহা না হওয়ায় অবশেষে কেন্দ্রের দ্বারস্ত হতে হয়। এই দিকে সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্ধিতা না থাকায় এজাদুল হক পারুল বিনা প্রতিদ্বন্ধিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম.এ কদ্দুছ।
তাকে সহায়তা করেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর আহ্মেদ সিদ্দিকী, যুগ্ম-সম্পাদক শাহ্রিয়ার মোঃ রাহাত খান, সহ-দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রতন, সদস্য যথাক্রমে- এডভোকেট আরিফ মোহাম্মদ আউয়াল, মোস্তাফিজুর রহমান লিটন ও জহিরুল ইসলাম।

ব্রেকিং নিউজঃ