| |

মসিকের ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

আপডেটঃ 1:08 pm | December 11, 2021

Ad


মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর উদ্যোগে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ কার্যক্রমের আওতায় আগামী ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩০০ শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৬ হাজার ৮৫০ জন শিশুকে ১ টি করে লাল ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ জনান, চারদিন ব্যাপী এ কার্যক্রমে সিটি কর্পোরেশনের ৬০২ জন টিকাদানকর্মী ও স্বেচ্ছাসেবকের মাধ্যমে ৩০১ টি বুথে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
প্রধান স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, ইতোপূর্বে পরিচালিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রায় শতভাগ লক্ষ্য অর্জনে সক্ষম হয়েছে। সকলের সহযোগিতায় এ ক্যম্পেইনও সফল হবে বলে তিনি প্রত্যাশা করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রানিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ