| |

আজ ময়মনসিংহে ৮ সচিব নিয়ে মন্ত্রী সৈয়দ আশরাফ আসছেন

আপডেটঃ 1:25 am | March 11, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও অন্যান্য বিভাগীয় কার্যালয় স্থাপনের জন্য জায়গা পরিদর্শন করতে আজ ময়মনসিংহ আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সহ প্রশাসনের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের একটি দল।
শুক্রবার দুপুরে হেলিকপ্টারে করে ময়মনসিংহে আসবেন বলে মন্ত্রীর একান্ত সচিব এএফএম হায়াতুল্লাহ স্বাক্ষরিত এক সফর সূচিতে জানানো হয়।
আজ বিকাল ৩টায় তারা শম্ভুগঞ্জসহ আরও কয়েকটি স্থান দেখে চূড়ান্ত করবেন। এরপর জমি অধিগ্রহণ সম্পন্ন করে দ্রুত অবকাঠামো নির্মাণ করা হবে বলে প্রশাসন সূত্র জানায়।
সফর সূচি অনুযায়ী, ঢাকা থেকে হ্যালিকপ্টারযোগে শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে ময়মনসিংহে পৌঁছবেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তার সফরসঙ্গী থাকবেন মন্ত্রিপরিষদ সচিব ও ময়মনসিংহের সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব আবুল কালাম আজাদ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, ভূমি মন্ত্রণালয়ের সচিব মেজবাউল আলম, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মঈন উদ্দীন আব্দুল্লাহ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুবীর কিশোর চৌধুরী, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মো. জিল্লার রহমান প্রমুখ।
এদিকে শুক্রবার সকালে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমও ময়মনসিংহ বিভাগের কার্যক্রম নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেবেন বলে তার একান্ত সচিব মোহাম্মদ নাছির উদ্দিন স্বাক্ষরিত এক সফর সূচিতে জানানো হয়।

ব্রেকিং নিউজঃ