| |

আজ ময়মনসিংহে ৩৭তম বিসিএস পরীক্ষার কেন্দ্র চাই দাবীতে মানববন্ধন

আপডেটঃ 1:45 am | March 12, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি: ময়মনসিংহ শহরের প্রানকেন্দ্র প্রেসক্লাব সংলগ্ন, ফিরোজ জাহাঙ্গীর চত্বরের সামনে আজ ১০টা থেকে ১১ পর্যন্ত ব্যানার ফেস্টুন সহ নবগঠিত ময়মনসিংহ বিভাগবাসী মানববন্ধন কর্মসূচী পালনের আহবান করেছে।
দাবী কিন্তু একটাই ময়মনসিংহে ৩৭ তম বিসিএস পরীক্ষার কেন্দ্র চাই। দিতে হবে-দিয়ে দাও এস্লোগানকে সামনে রেখে ময়মনসিংহে ৩৭ তম বিসিএস পরীক্ষা কেন্দ্রের দাবীতে শনিবার সকাল ১০ টায় এ মানববন্ধনের আহবান করেছে ময়মনসিংহ বিভাগবাসী।
উল্লেখ্য, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত ৩৭তম বিসিএস পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কিন্তু বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ বিভাগ বাদে সকল বিভাগে ৩৭ তম বিসিএস লিখিত পরীক্ষার কেন্দ্র থাকলেও ময়মনসিংহে কেন্দ্র নেই। ২২ পৃষ্ঠার এই বিজ্ঞপ্তির ১১ পৃষ্ঠায় পরীক্ষা কেন্দ্রের নাম দেওয়া আছে। ৭ বিভাগের নাম থাকলেও নতুন গঠিত সেখানে ময়মনসিংহ বিভাগের নাম নেই।
কি কারণে ময়মনসিংহে কেন্দ্র রাখা হয়নি তা বিজ্ঞপ্তির কোথাও উল্লেখ নেই। ময়মনসিংহ বিভাগে কেন্দ্র না রাখার কারণে বিভাগ গঠনের পূর্ণতা এখনও পাচ্ছে না তাই ময়মনসিংহ বিভাগবাসী মানববন্ধন কর্মসূচী আহবান জানান জিয়াউল হক নামে একটি ফেইসবুক আইডি থেকে।
তিনি আজ ১২ মার্চ ২০১৬ শনিবার ময়মনসিংহে কেন্দ্র চাই দাবীতে ময়মনসিংহ প্রেসক্লাব সংলগ্ন, ফিরোজ জাহাঙ্গীর চত্বরের সামনে সকাল ১০.০০ টায় মানবন্ধন করা হবে এবং তিনি এ ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন।

ব্রেকিং নিউজঃ