| |

ময়মনসিংহে বিসিএস পরীক্ষা কেন্দ্রের দাবিতে মানববন্ধন

আপডেটঃ 2:28 am | March 13, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি: ময়মনসিংহে ৩৭ তম বিসিএস পরীক্ষার কেন্দ্র স্থাপনের দাবিতে মানববন্ধন করেছে পরীক্ষার্থী সহ ময়মনসিংহ বিভাগবাসী।
শনিবার সকাল ১১টায় ময়মনসিংহ বিভাগবাসীর ব্যানারে শহরের ঐতিহাসিক ফিরোজ জাহাঙ্গীর চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন জিয়াউল হক, শফি আহমেদ তামিম, নাজমুল আহসান, সুমন চন্দ্র ঘোষ, আনিছুর রহমান প্রমুখ।
পরীক্ষার্থীদের দাবির সঙ্গে একমত পোষণ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

4
মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত ৩৭তম বিসিএস পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কিন্তু বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ বিভাগ বাদে সকল বিভাগে ৩৭ তম বিসিএস লিখিত পরীক্ষার কেন্দ্র থাকলেও ময়মনসিংহে কেন্দ্র নেই। এ বৈষম্য পরীক্ষার্থীদের জন্য হতাশাজনক।
বক্ত্যারা বলেন, ২২ পৃষ্ঠার এই বিজ্ঞপ্তির ১১ পৃষ্ঠায় পরীক্ষা কেন্দ্রের নাম দেওয়া আছে। ৭ বিভাগের নাম থাকলেও নতুন গঠিত সেখানে ময়মনসিংহ বিভাগের নাম নেই। কি কারণে ময়মনসিংহে কেন্দ্র রাখা হয়নি তা বিজ্ঞপ্তির কোথাও উল্লেখ নেই।
বক্ত্যারা আরও বলেন, ময়মনসিংহ থেকে বিপুল সংখ্যক শিক্ষার্থী বিসিএস পরীক্ষার জন্য ঢাকায় গিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। শিক্ষার্থীদের সমস্যার কথা চিন্তা করে অন্যান্য বিভাগের মতো ময়মনসিংহ বিভাগে বিসিএস পরীক্ষার কেন্দ্র স্থাপনের জন্য জোর দাবি জানান বক্তারা।

ব্রেকিং নিউজঃ