| |

ময়মনসিংহে স্কুল ছাত্র অপহরণের ২ দিন পর উদ্ধার আটক ১

আপডেটঃ 6:46 pm | March 13, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুর থেকে অপহৃত স্কুল ছাত্র বাবুল হোসেনকে (৯) উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গৌরীপুর উপজেলার কলতাপাড়া এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী আলামিন ওরফে রিফাতকে (২০) গ্রেফতার করে পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এস.আই) মফিজুল ইসলাম দুপুরে স্থানীয় সাংবাদিকদের জানান, ফুলপুর থানার পুড়ারকান্দা গ্রামের সৌদি প্রবাসী দুলালের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়া ছেলে বাবুল হোসেনকে কৌশলে অপহরণ করার পর মোবাইলের মাধ্যমে ফোন করে পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ২ল টাকা দাবী করে। এ ঘটনায় ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে  মামলা দায়ে করা হয়।
এরই প্রেেিত জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক জেলা গোয়েন্দা পুলিশকে শিশুটিকে উদ্ধারে দায়িত্ব দেয়। এরপর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এস.আই) মফিজুল ইসলাম তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও সঙ্গীয় ডিবি পুলিশ নিয়ে সোমবার সকালে জেলার গৌরিপুর থানার কলতাপাড়া এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে(২০)গ্রেফতার করতে সম হয়।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, গ্রেফতারকৃত আলামিন নাম পাল্টে রিফাত ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন জায়গায় কৌশলে শিশুদের অপহরণ করে মুক্তিপণ আদায় করতো।

ব্রেকিং নিউজঃ