| |

ময়মনসিংহের আনন্দমোহন কলেজে বিশ্বসাহিত্য কেন্দ্রের তিনদিন ব্যাপী সৃজনশীল শিল্প-সাহিত্য উৎসব শুরু

আপডেটঃ 1:00 am | March 14, 2016

Ad

আলোকিত ময়মনসিংহ  : ১৩ মার্চ ২০১৬ রবিবার সকাল ১০ টায় ময়মনসিংহের আনন্দমোহন কলেজে বিশ্বসাহিত্য কেন্দ্র ভ্রাম্যমাণ লাইব্রেরি ময়মনসিংহ-নেত্রকোনা ইউনিট এর উদ্দ্যোগে তিনদিন ব্যাপী সৃজনশীল শিল্প-সাহিত্য উৎসব শুরু হয়েছে।
কলেজ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক জাকির হোসেন।
এসময় কলেজ উপাধ্যক্ষ ড. গাজী হাসান কামাল, বিএনসিসি ও রোভাড স্কাউট কলেজ ইউনিটের বিটিএফও এনামুল হক তালুকদার, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
সারা বাংলাদেশ ব্যাপী শিক্ষার্থীদের মাঝে সৃজনশীলতার চর্চা, প্রতিভা বিকশিত করার লক্ষ্যে সৃজনশীল শিল্প-সাহিত্য উৎসবের আয়োজন করা হয়েছে।

IMG_20160313_111600
এখানে কবিতা,অনুগল্প, ছড়া, কার্টুন, অঙ্কন, চিঠি, ডায়রি, আল্পনা, নকশা, একক দেয়ালিকা, ফটোগ্রাফি এবং সৃজনশীল ভাবনা বিভাগে রাষ্ট্র, সমাজ, বিজ্ঞান,কৃষি, শিক্ষা, প্রযুক্তি, ক্যাম্পাস,পৃথিবী, মাটি,জলবায়ু, কিংবা মানুষকে ঘিরে যেকোনো ধরনের ইতিবাচক ভাবনা শিক্ষার্থীদের লিখে ও এঁকে প্রকাশ করার ব্যবস্থা করা হয়েছে।
উক্ত উৎসবে আনন্দমোহন কলেজ, মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজ এবং বিদ্যাময়ী সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের ছয় শতাধিক শিল্প ও সাহিত্য কর্ম এ প্রদর্শনীতে স্থান পেয়েছে। আগামী মঙ্গলবার (১৫ মার্চ) পর্যন্ত এ উৎসব চলবে।
উৎসব সমন্বয় করছেন বিশ্বসাহিত্য কেন্দ্র ভ্রাম্যমাণ লাইব্রেরি ময়মনসিংহ-নেত্রকোনা ইউনিট এর ইনচার্জ এম.রবিউল ইসলাম।

ব্রেকিং নিউজঃ