| |

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী উপলক্ষে শহর আওয়ামীলীগের দুই গ্র“পের পৃথক পৃথক কর্মসূচী

আপডেটঃ 1:51 am | March 16, 2016

Ad

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ময়মনসিংহ শহর আওয়ামীলীগের বিভক্ত দুই গ্র“প পৃথক পৃথক কর্মসুচী ঘোষনা করেছে।
শহর আওয়ামীলীগের একাংশের নেতা ও শহর আওয়ামীলীগের সভাপতি ইঞ্জি: আমিনুল ইসলাম তারার বরাত দিয়ে মুঠো ফোনে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হোসেন জাহাঙ্গীর বাবু বলেন আগামী ১৭ ই মার্চ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সকাল ৭ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পন ও জাতীয় ও দলীয় পতাকা উত্তলন এবং সন্ধা ৭.৩০ মিনিটে কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। শহর আওয়ামীলীগের সভাপতি ইঞ্জি: আমিনুল ইসলাম তারা শহর আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানীয়েছেন।
অপর পক্ষে শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. সাদেক খান মিল্কি টজু এক বিবৃতিতে জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ময়মনসিংহ শহর  উদ্্েযাগে এক কর্মসূচী গ্রহন করা হয়েছে।
বিবৃতিতে আরও বলা হয় বিকেলে মহানগর শ্রমিকলীগের আলোচনা সভায় শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মীদের মিছিল সহকারে উক্ত আলোচনা সভায় যোগদান এবং সন্ধা ৭ টায় শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. সাদেক খান মিল্কি টজুর নিজ অফিসে কেক কাটার মধ্যদিয়ে দিবসটি পালন করা হবে। তিনি শহর আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানান।

ব্রেকিং নিউজঃ