| |

চলচ্চিত্রে অবদানের স্বীকৃতি পেলেন পূর্ণিমা

আপডেটঃ 2:41 pm | March 16, 2016

Ad

আলোকিত ময়মনসিংহ  : বড় পর্দায় এখন হয়তো কাজ করছেন না, কিন্তু একসময় তো ঠিকই দাপিয়ে বেড়িয়েছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এবার অন্যরকম এক স্বীকৃতি পেলেন অভিনেত্রী পূর্ণিমা। চলচ্চিত্রে অবদানের জন্য তাকে বিশেষ সম্মাননায় পুরস্কৃত করেছে জাতীয় শিশু-কিশোর সংগঠন আমরা কুঁড়ি।

মঙ্গলবার (১৫ মার্চ) বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে পূর্ণিমার হাতে পুরস্কারটি তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক। এখানে প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী হিসেবে সম্মাননা পুরস্কার পেয়েছেন মৌটুসী পার্থ।

পূর্ণিমা জানালেন, বিশ্ব নারী দিবস উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। তিনি ফেসবুকে লিখেছেন, ‘চলচ্চিত্রে অবদান রাখার জন্য বিশেষ সম্মাননা পুরস্কার দেওয়া হলো আমাকে। ধন্যবাদ আমরা কুঁড়িকে।’ৎ

এদিকে ‘ক্যান্ডি ক্রাশ’ নামের একটি ধারাবাহিকটির নাটকে অভিনয় করতে যাচ্ছেন পূর্ণিমা। এতে তার সহশিল্পী থাকছেন তৌসিফ মাহবুব, সুমন পাটওয়ারী, সাফা কবির, সাবিলা নূর ও সালমান মুক্তাদির। এটি লিখেছেন ইকবাল হোসাইন চৌধুরী, পরিচালনা করছেন রেদওয়ান রনি। ধারাবাহিকটি তৈরি হচ্ছে নাগরিক টিভির জন্য।

ব্রেকিং নিউজঃ