| |

ইউনিয়ন পর্যায়েও বর্তমান সরকারের উন্নয়ন চোখে পড়ার মত- জেলা প্রসাশক

আপডেটঃ 8:17 pm | March 16, 2016

Ad

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ কতৃক মাঠ পর্যায়ে এলজিএসপি-২ প্রকল্প কার্যক্রম বাস্তবায়নের লে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের অংশগ্রহনে জেলা পর্যায়ে দিনব্যাপি ময়মনসিংহে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এ কর্মশালার আয়োজন প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নূরুল আলম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা: উম্মে আনসারিসহ কর্মশালায় ময়মনসিংহের বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও ইউপি সদস্যরা অংশ নেন।
প্রধান অতিথি ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী বলেন, ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের উন্নয়ন চোখে পড়ার মত। কমিউনিটি কিনিক, শিা, স্বাস্থ্যসহ রাস্তাঘাট, ব্রীজ, কালভাটের মত বিভিন্ন উন্নয়নমূলক সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে এলজিএসপি-২। সেইসাথে যেসকল দেশের দূর্নীতি ‘০’ শতাংশ সেইসকল দেশকে ল্য করেই আমরা এগিয়ে যাবো। ইতোমধ্যে আমরা বর্তমানে একটি ভাল অবস্থানে আছি। তাই আগামীতে আরো উন্নয়ন করে যে সভ্যতার দিকে এগিয়ে যেতে পারি সেই ল্েযও কাজ করে এগিয়ে যাওয়ার চেষ্টায় আছি।

ব্রেকিং নিউজঃ