| |

জাতির জনকের জন্মদিনে ময়মনসিংহ শহর ছাত্রলীগের আনন্দ র‌্যালী

আপডেটঃ 4:13 pm | March 17, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি : মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলে ময়মনসিংহ শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ এর নেতৃত্বে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ ইকরামুল হক টিটুর প থেকে কাচাড়ি ঘাটস্থ জিরো পয়েন্ট মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুর্স্পাবক অর্পণ করে আনন্দ র‌্যালী বের করা হয়।
আনন্দ র‌্যালীটি শহরের বিভিন্ন শড়ক প্রদনি করে আবার জিরো পয়েন্ট এসে সংপ্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন রেজাউল করিম রাসেল, আমিমুল আহসান বরাত, এস এম চিশতি জনি, আশফাক আল রাফি শাওন. ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন রানা, এস এম আরিফুল হকসহ অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

DSC_0110
সংপ্তি সমাবেসে ময়মনসিংহ শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ জন্মদিনে বঙ্গবন্ধুর অবদান স্মরণ করে বলেন, “বঙ্গবন্ধুর অসামান্য অবদানের জন্য আজ এদেশের মানুষের কাছে বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক ও অভিন্ন সত্তায় পরিণত হয়েছে।
জাতির পিতার আদর্শ নিয়ে এগিয়ে চলার আহ্বান জানিয়ে আরিফ বলেন, এ আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে আমরা উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলবো, বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবো।

ব্রেকিং নিউজঃ