| |

ময়মনসিংহ বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে আলোচনা সভা শিশু সমাবেশ

আপডেটঃ 7:40 pm | March 17, 2016

Ad

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলে ময়মনসিংহ বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে প্রতিবন্ধি শিশুদের সাথে শিশু সমাবেশ ও কেক কেটে জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়।
বৃহস্পতিবার দুপুরে টাউন হল শহীদ মিনার প্রাঙ্গনে শিশু সমাবেশ ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এড. জহিরুল হক খোকা।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. ফরিদ আহম্মেদ, সহ-সভাপতি প্রদীপ ভৌমিক, যুগ্ন সাধারন সম্পাদক এহতেশামুল আলম, দপ্তর সম্পাদক আবু সাইদ দিন ইসলাম ফখরুল, শিা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মির শহীদ উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি এড. এম এ গফুর, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম এ কুদ্দুছ, যুগ্ন সাধারন সম্পাদক শাহ শওকত উসমান লিটন, তথ্য ও গবেষনা সম্পাদক আখেরুল ইমাম সোহাগ।

DSC_0028
শিশু সমাবেশ ও কেক কাটা অনুষ্ঠানে ময়মনসিংহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এড. মোয়াজ্জেম হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কবি আল মামুনের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আনোয়ারুল হক রিপন, সাংগঠনিক সম্পাদক সোহেল গনি, পরিবেশ বিষয়ক সম্পাদক ইব্রাহিম মুকুট, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিহার রঞ্জন দে কৃষ্ণ, ফুলপুর ডিগ্রী কলেজের অধ্য ড. জসিম উদ্দিন শেখ, বঙ্গবন্ধু দুস্থ পরিষদের ভারপাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী, তৃনমূল লীগের শহর আহবায়ক আবুল হাসেম রায়হান, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান মামুন, যুগ্ন আহবায়ক অনিক হাসান, জেলা আহবায়ক আনিসুর রহমান স্বপন, আওয়ামী আইন ছাত্রপরিষদের জেলার সভাপতি সুমন চন্দ্র ঘোষ, ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম মাসুম, ছাত্রলীগ নেতা মাহাবুব আলম মামুন, প্রগ্রেসিভ মডেল স্কুল ও মহাকালী গাল্স স্কুল এন্ড কলেজের শিাথী বৃন্দ।

ব্রেকিং নিউজঃ