| |

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির ঘটনায় সরকার বিব্রত : সেতুমন্ত্রী

আপডেটঃ 8:34 pm | March 17, 2016

Ad

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির ঘটনায় সরকার বিব্রত বলে জানিয়েছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। রিচার্ভ চুরির ঘটনায় যত কঠিন অবস্থায় থাকা দরকার সরকার ততই কঠিন হবে।
বৃহস্পতিবার সকাল ১১টায় ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের চার লেন প্রকল্পের প্যাকেজ-৩ এর আওতাধীন অংশের নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি এ সব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, এতো বড় একটি ঘটনা ঘটেছে, এটি বিব্রতকর-এতে কোন সন্দেহ নেই। এখানে দেশের সুনামের প্রশ্ন জড়িত। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান নৈতিক সাহস দেখিয়ে পদত্যাগ করেছেন। কিন্তু তিনি দায় অস্বীকার করতে পারেন না।
মন্ত্রী বলেন, এ ঘটনার প্রেেিত দু’জন ডেপুটি গভর্নরকে বাদ দেওয়া হয়েছে এবং এ ঘটনায় অন্য যাদের সংশ্লিষ্টতা রয়েছে বলে মনে করা হচ্ছে তাদের অনেককেই ইতোমধ্যে অপসারণ করা হয়েছে।
এসময় সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সাহাব উদ্দিন খান, চার লেন প্রকল্পের অতিরিক্ত পরিচালক শামসুল আলম, সেনাবাহিনীর প্রকল্প ম্যানেজার মেজর মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
পরে ওবায়দুল কাদের ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন।

ব্রেকিং নিউজঃ