| |

ভালুকা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান আর নেই

আপডেটঃ 9:22 pm | March 18, 2016

Ad

ভালুকা প্রতিনিধি : ৭১’ এর মহান মুক্তিযোদ্ধে ভালুকার আফসার বাহিনীর অধিনায়ক মেজর মরহুম আফছার উদ্দীনের বড় ছেলে, সাবেক উপজেলা চেয়ারম্যান কাজিম উদ্দীন আহমেদ ধনুর বড় ভাই যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার, বর্তমান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান (৬৮) মৃত্যু বরন করেছেন।
শুক্রবার সকাল ১১ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যু বরন করেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী রোগে ভোগছিলেন।
মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, চার মেয়ে ও বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। খলিলুর রহমান ব্যাক্তিগত জীবনে অত্যন্ত বিনয়ী পরোপকারী ও সাদা মনের মানুষ ছিলেন।
যুদ্ধকালীন সময়ে আফছার বাহিনীর মুখপত্র সাপ্তাহিক জাগ্রত বাংলার ২০৮ পৃষ্ঠার একটি বিশেষ সংখ্যা ২০০৯ সালে খলিলুর রহমানের সম্পাদনায় প্রকাশ করা হয় যাতে ৭১’ এ ময়মনসিংহ দনি ও ঢাকা উত্তর এফ জে ১১ নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার মেজর আফছার বাহিনীর যুদ্ধ ও ঘটনাবলী মুক্তিযোদ্ধাদের নামের তালিকা সহ বিভিন্ন তথ্যাদি লিপিবদ্ধ করে একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেন।
বাদ আসর ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান এর জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় ধামশুর গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়।
এসময় মুক্তিযোদ্ধ সংসদ, উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সর্বস্তরের জন সাধারণ মরহুমের জানাযায় অংশ নেন ও শোকসস্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন।

ব্রেকিং নিউজঃ