| |

ময়মনসিংহে ১৭ মাসের শিশু বিথীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ২

আপডেটঃ 7:35 pm | March 19, 2016

Ad

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের নান্দাইল পৌর এলাকার চণ্ডিপাশা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে বিথী নামে ১৭ মাস বয়সী শিশুটিকে ছুরিকাঘাতের ঘটনায় শাহাদাত হোসেন সৌরভ (৩০) ও জহিরুল ইসলাম (২২) নামে দু’জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ভোরে গাজীপুরের জয়দেবপুর থানার সাহাপাড়া এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয় গত ১৩.০৩.১৬ [মামলা নং ১১(৩)১৬] তারিখে বিথীর পরিবার মামলা দায়ের করেন। মামলাটি চাঞ্চল্লকর হওয়ায় জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক এর নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল ইসলাম তদন্তভার গ্রহন করে এসআই ফারুখ আহম্মেদ, এএসআই শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ গাজীপুরের চান্দনায় অভিযান চালিয়ে দুই জন পলাতক আসামি কে গ্রেফতার করে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ নৃশংস ঘটনার সঙ্গে সস্পৃক্ত ও তাদের জিজ্ঞাসাবাদ শেষে পলাতক ও অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।
উল্ল্যে, গত ১৩ মার্চ সকালে নান্দাইল পৌর এলাকার চণ্ডিপাশা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে বিথী নামের শিশুটিকে ছুরিকাঘাত করে প্রতিপ। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই এ ঘটনায় ছুরি চালানো শাহাজাহানসহ ১১ জনকে আসামি করে মামলা দায়ের করেন শিশুটির বাবা দ্বীন ইসলাম।

ব্রেকিং নিউজঃ