| |

শিমুল হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে বিচারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন

আপডেটঃ 7:20 pm | March 20, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি : ময়মনসিংহে চাঞ্চল্যকর শিমুল হত্যাকারী ভুট্রো ও কবির এবং অন্যান্য হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে বিচারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় দিঘারকান্দা এলাকাবাসী।
রোববার দুপুরে গাঙ্গিনারপাড় মোড় এলাকায় প্রায় ঘণ্টাব্যাপী বিােভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী।
এসময় মানববন্ধনে নিহতের মা ও মামলার বাদী ফিরোজা বেগম, বাবা নূরুল ইসলাম, স্থানীয় কাউন্সিলর ফারুক আহমেদ, মাহমুদুর রহমান সুরুজ, তফাজ্জল হোসেন, সামিউল হাসান রনিসহ দিঘারকান্দা এলাকার কয়েকশ’ মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে নিহতের মা ফিরোজা বেগম ও বাবা নূরুল ইসলাম বলেন, কারাগারে থাকা এ হত্যা মামলার আসামিদের আত্মীয় ও সহযোগীরা মামলার বাদী ও সাীদের প্রতিনিয়ত হুমকি দিচ্ছে।
তারা অভিযোগ করে বলেন, আসামিরা জামিনে বের হয়ে আসলে বাদী ও সাীদের তি করবে। এ নিয়ে বাদী ও তিনজন সাীরা নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।
দ্রুত সময়ে এ হত্যা মামলার বিচার ও আসামিদের শাস্তি নিশ্চিত করার লে মানববন্ধনে এলাকাবাসী এবং নিহতের বাবা-মা চাঞ্চল্যকর এ মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরের দাবি জানান।
এর আগে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি কথা কাটাকাটির জেরে স্থানীয় প্রভাবশালী কবীর, ভুট্টো ও তাদের সহযোগীরা গুলি করে ফিরোজ সরকার শিমুলকে হত্যা করে। গুলিবিদ্ধ হয়ে আহত হন সোহান।

ব্রেকিং নিউজঃ