| |

নৌকার মিছিলে হামলা ঈশ্বরগঞ্জ আ’লীগের দু’গ্র“পে সংঘর্ষ আহত ১৫

আপডেটঃ 7:26 pm | March 21, 2016

Ad

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নে আওয়ামীলীগের দু’গ্র“পে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সোমবার সকাল সাড়ে ১০টায় সরিষা ইউনিয়নের মারুয়াখালি গ্রামে এক পরে নৌকার মিছিলে আরেক প অতর্কিত হামলা চালালে উক্ত সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় গ্র“পের কম úে ১৫জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর ৭জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্যে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, গত ১৯মার্চ উপজেলা আওয়ামীলীগ ১১টি ইউনিয়নে তাদের মনোনয়ন চুড়ান্ত করে প্রার্থীতা ঘোষণা করে। এতে সরিষা ইউনিয়নের আ’লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান শাহজাহান ভূইয়ার সমর্থকরা সোমবার সকাল সাড়ে ১০টায় নৌকা প্রতীকের পে এলাকায় আনন্দ মিছিল বের করে। মিছিলটি শেষে সমর্থকদের মাঝে মিষ্টি বিতরন কালে ইউনিয়ন যুবলীগ নেতা বাচ্চু মিয়ার লোকজন অর্তকিত হামলা চালায়।
এতে উভয় পে ১৫জন আহত হয়। আহতদের মধ্যে শাহজাহান সমর্থক সাইদুল ইসলাম (৫০), হিরা ভূঞা (৪৫), সায়েম (৪০),নাজমুল হক (২০) ও আনিছুর রহমান বাচ্চু সমর্থক আলতাফ হোসেন (৫৫), শহিদ মিয়া (৩৪) কে উপজেলা হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিয়ে ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান বাচ্চু মিয়া জানান, নির্বাচনী কোন বিরোধে নয় সংঘর্ষটি হচ্ছে পারিবারিক বিরোধের জের। শাহজাহান মিয়ার সাথে পারিবারিক ভাবে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সে একটি হত্যা মামলার আসামী।
বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ প্রার্থী শাহজাহান ভূইয়া জানান, তার সমর্থকরা সকালে নৌকা প্রতীকে একটি আনন্দ মিছিল বের করে।  শেষ পর্যায়ে প্রতিপরে লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের মিছিলে অর্তকিত হামলা চালিয়ে আমার বেশ কয়েকজন কর্মীকে আহত করে।

ব্রেকিং নিউজঃ