| |

ধোবাউড়া মহিলা ডিগ্রি কলেজে এইচএসসি পরীার্থীদের বিদায় অনুষ্ঠান

আপডেটঃ 7:28 pm | March 21, 2016

Ad

ধোবাউড়া সংবাদদাতা : ধোবাউড়া মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর শিার্থীদের উদ্যোগে এইচএসসি পরীার্থীদের বিদায় উপল্েয সোমবার সকাল ১০টায় কলেজ হলরুমে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিার্থী সাদিয়া ও তমা’র সঞ্চালনায় কোরআন, বাইবেল ও গীতা পাঠের মাধ্যমে এবং অধ্যক্ষ হেলাল উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গভর্নিং বডির সভাপতি হেরিষ ঘাগ্রা। অনুষ্ঠানে উক্ত কলেজের সহকারী অধ্যাপক ও প্রভাষকগণ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সহকারী অধ্যাপকগণের মধ্যে মঞ্জুয়ারা বেগম, আব্দুল কুদ্দুছ, মাজহারুল আহসান, প্রভাষকগণের মধ্যে সুলতান মামুন, জহিরুল ইসলাম, আশরাফুল হক ও আল মামুন প্রমুখ।
সভায় সভাপতির বক্তব্যে অধ্য হেলাল উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শুধু পাশ করলেই চলবেনা বরং পাশের মতো পাশ করতে হবে। তিনি আরো বলেন,‘ পরীক্ষায় নকল করার প্রবণতা মহিলা কলেজের শিক্ষার্থীদের মাঝে কোন দিন ছিলনা এবং বর্তমানেও নেই। তাই এই সুনাম যেন কোন ভাবেই বিনষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।’ অন্যদিকে প্রভাষক সুলতান মামুন তার বক্তব্যে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের ফেসবুক থেকে দূরে থাকার আহ্বান জানান। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন একাদশ শ্রেণীর শিার্থীরা।

ব্রেকিং নিউজঃ